Breaking News

শ্রাবন্তীকে ভুলতে এবার নতুন সঙ্গী বানাতে বাধ্য হলেন স্বামি রোশন সিং, ছবি পোস্ট করে সকলকে জানালেন সেকথা!

নিজস্ব প্রতিবেদন:টলিউডের অন্যতম বিতর্কিত অভিনেত্রী হিসেবে পরিচিত শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় জগতে অত্যন্ত নাম অর্জন করলেও তার ব্যক্তিগত জীবন সবসময় বিভিন্ন সমালোচনায় ঘেরা থাকে। সম্প্রতি কিছুদিন আগেই বেহালা পশ্চিম কেন্দ্র থেকে তৃণমূল কংগ্রেসের সচিব পার্থ চট্টোপাধ্যায় এর বিরুদ্ধে বিজেপি প্রার্থী হিসেবে দাঁড়িয়ে ছিলেন শ্রাবন্তী।

ভোটের ফলাফল প্রকাশ হতেই দেখা যায় প্রথম দিকে এগিয়ে থাকলেও পরবর্তী সময়ে প্রায় ৫০ হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই পদ্মফুল শিবিরে যোগদান করেছিলেন শ্রাবন্তী। তখন থেকেই শিরোনামে আছেন নায়িকা। যে নিজের তিনটে সোনার সংসার সঠিকভাবে ধরে রাখতে পারেনি সে কিভাবে সোনার বাংলা গড়বে? এই ধরনের মন্তব্যের মাধ্যমে সেই সময়ে শ্রাবন্তীকে কটাক্ষ করেছিলেন অনেকে। আবার অনেকেই বলেছিলেন তিনি ভোটে হেরে যাবেন।

ভোটের ফলাফল প্রকাশ পেতেই এই মন্তব্যগুলি অনেকাংশেই সত্যি হয়ে ওঠে। যদিও তার ভোটে পরা-জি-ত হবার বিশেষ কোন কারণ জানা যায়নি। তবে মনে করা হচ্ছে বিজেপিতে যোগদান করার ফলেই এই পরা-জয়। শুধুমাত্র শ্রাবন্তী নয় বিজেপিতে যোগদানকারী অনেক প্রার্থীরাই পরা-জি-ত হয়েছে।

যার মধ্যে রয়েছেন যশ দাশগুপ্ত, তনুশ্রী চক্রবর্তী, পায়েল সরকার, অঞ্জনা মিত্র সহ আরো অনেকে। তবে শ্রাবন্তীর ক্ষেত্রে সম্পূর্ণ ব্যাপারটা আলাদা। প্রসঙ্গত বাস্তব জীবনে শ্রাবন্তীর তিনটে বিয়ে। প্রথমবার রাজীব কুমার বিশ্বাসের সাথে গাঁটছড়া বেঁধেছিলেন তিনি। এই বিয়ের থেকে তার একটি ঝিনুক নামের পুত্রসন্তানের জন্ম হয়। পরবর্তী সময়ে পরকীয়ার অভিযোগে রাজীবের সাথে বিবাহ বি-চ্ছে-দ হয়ে যায় তার।কিন্তু বিবাহ বি-চ্ছে-দের পর দেখা যায় রাজীব নয় একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছেন শ্রাবন্তীই।

দ্বিতীয়বার 2015 সালে মডেল কৃষন ব্রজকে বিয়ে করেন তিনি। কিন্তু এই বিয়ের সম্পর্ক মাত্র এক বছরও টিকে থাকতে পারেনি। তৃতীয়বার 2019 সালে রোশন সিং এর সাথে বিয়ের পিঁড়িতে বসার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। প্রথমে বেশ কিছুদিন তাদেরকে নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম থাকলেও গত বছরের শেষ দিক থেকেই তাদের সম্পর্কে ভাঙ্গন দেখা দিয়েছে।

এমনকি শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্ককে অতীত সম্পর্ক বলে মন্তব্য করেছেন তৃতীয় স্বামী রোশন। মনে করা যাচ্ছে কিছুদিনের মধ্যেই এই বিয়েতেও আমরা বিবা-হবি-চ্ছে-দ দেখতে পাবো। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গাতেই একে অপরকে আনফলো করে দিয়েছেন তারা। দুজনের প্রোফাইল থেকে বিয়ে থেকে শুরু করে সকল মুহূর্তের ছবি ডিলিট করে দেওয়া হয়েছে।

এমনকি জানা গিয়েছে বর্তমানে বাইপাসের ধারে ফ্ল্যাটে নিজের ছেলেকে নিয়ে একাই থাকছেন শ্রাবন্তী। প্রথমে তাদের আলাদা থাকা নিয়ে প্রশ্ন করা হলে রোশান জানান, তার মা অসুস্থ থাকার দরুন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তারা। কিন্তু দিন পেরিয়ে যাওয়ার সাথে সাথেই সমস্ত ঘটনা প্রকাশ্যে আসতে শুরু করে।

এই পরিস্থিতিতে শ্রাবন্তীকে ভোলার জন্য শেষ পর্যন্ত নতুন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন রোশন সিং। জানা গিয়েছে নিজের স্ত্রীকে ভোলার জন্য বর্তমানে সিগারেটকে সঙ্গী বানিয়েছেন তিনি। হ্যাঁ ঠিকই শুনেছেন,দিন কয়েক আগেই নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে রোশন সিগারেট মুখে নিয়ে একটি ছবি পোস্ট করেন।

সেখানে ক্যাপশনে সিগারেটকেই নিজের ভ্যালেন্টাইন বলে উল্লেখ করেছেন তিনি। যদিও রোশনের এই পোস্ট দেখে অনেকেই অবাক হয়ে গিয়েছেন। কারণ তিনি অত্যন্ত ফিটনেস ফ্রিক বলে পরিচিত।আর এই ধরনের মানুষ কিভাবে মুখে সিগারেট নিয়ে ছবি পোস্ট করতে পারেন তা নিয়ে সকলের মনে সন্দেহ রয়ে যাচ্ছে। যদিও অনুরাগীদের এই প্রশ্নের কোন রকম উত্তর দিতে চাননি রোশান সিং।

অপরদিকে এখন নিজের চতুর্থ প্রেমিককে নিয়ে ব্যস্ত রয়েছেন শ্রাবন্তী।জানা গেছে একই আবাসনের বসবাসকারী বেকারির ব্যবসা অভিরূপ চৌধুরীর প্রেমে পড়েছেন তিনি। সম্প্রতি কিছুদিন আগেই তাদের সম্পর্কের এক মাস পূর্তি উপলক্ষে জমিয়ে পার্টি করেছেন তারা। কিন্তু এখনো পর্যন্ত তাদের এই সম্পর্ক সবার সামনে আসেনি।তবে নেটিজেনদের একাংশ মনে করছেন ,খুব শীঘ্রই চতুর্থবার বিয়ের পিঁড়িতে বসতে পারেন শ্রাবন্তী।

About 24Ghanta News

Check Also

পাখির খাঁ’চায় ঢুকে গেল বড় পা’ইথন, খাঁচায় ঢুকেই একের পর এক সাতটি পাখিকে জ্যা-ন্ত গি-লে খেলো পা’ই’থন, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- আমরা বর্তমান সমাজে যে সমস্ত জিনিস গু-লি ভাইরাল হতে দেখি বা বিরল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *