Breaking News

মা শুভশ্রীর থেকে খেলনা চেতেই খেলনা দিলেন বাবা রাজ, আনন্দে নাচতে শুরু করে দিলো শুভশ্রীর ছেলে ইউভান, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-বর্ধমানের শহর থেকে উঠে এসে কংক্রিটের শহরে পাড়ি দিয়েছিল শুভশ্রী গাঙ্গুলী । কলকাতাতে নিজের স্বপ্ন পূরণে তাগিদে পা রেখেছিলেন তিনি এত ভিড় এত যানজট এবং কোলাহলের মাঝেও তিনি লক্ষ্য স্থির রেখে এগিয়ে গেছেন এবং তাই হয়তো আজকাল আজকের যুগে গ্রামের শুভশ্রী গাঙ্গুলী থেকে শহরে সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলী কে পেয়েছে বাংলার মানুষ ।

দেশের যে ভয়া-ব-হ পরিস্থিতি তাতে কখন কে আক্রান্ত হচ্ছে তা বলা সম্ভব নয় এবং এর কোন নিশ্চিত নেই যে আপনি বাড়িতে থাকলে আ-ক্রা-ন্ত হবেন না ।ঠিক সেরকমই কিছুদিন আগে করোনা আ-ক্রা-ন্ত হয়েছিলেন শুভশ্রী গাঙ্গুলী ।

তারপর টানা ২১ দিন নিজেকে সরিয়ে রেখেছিলেন তার ছোট্ট পুত্রের কাছ থেকে । যদি ও রাজপুত্রের রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু তবুও তিনি কোনো রকম ঝুঁ-কি নেননি অবশেষে করোনা কে হার মানিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি আর তার পরেই ছেলের সাথে মেতে উঠেছেন খেলায় ।

প্রসঙ্গত উল্লেখ্য বাংলার অভিনয়জগতে শুভশ্রী গাঙ্গুলী কে চেনেন না এমন কোন ব্যক্তি নেই । শুভশ্রী গাঙ্গুলীর সাথে রাজ চক্রবর্তীর নামটিও ওতপ্রোতভাবে জড়িত ।কারণ কয়েক বছর আগেই শুভশ্রী গাঙ্গুলী বিবাহ করেছে রাজ চক্রবর্তীকে । তারপর কিছুদিন আগে তাদের ঘর আলো করে এসেছে তাদের ছোট্ট নবাব পুত্র । এখন শুভশ্রীর সারাটা দিন কেটে যায় তাকে নিয়ে । তার বিভিন্ন খুনসুটির ভিডিও মজার ক্রিয়া-কলাপ এর ভিডিও তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতে যেগুলি ঝড়ের গতিতে ভাইরাল হয় ।

ফের আরও একবার শুভশ্রী একটি ভিডিও ভাইরাল করল তার ছোট্ট ছেলের । সেখানে দেখা যাচ্ছে তার ছোট্ট ছেলে খাটের মধ্যে বসে খেলনা নিয়ে খেলছে। হলুদ রঙের একটি স্লি-ভ-লেস জামা পড়ে রয়েছে । আদর করে শুভশ্রী তার মাথায় দুইটি জুটি বেঁধে দিয়েছে ।এবং সেই অবস্থাতেই সে মনের আনন্দে খেলছে ।সেই মুহূর্তকে শুভশ্রী গাঙ্গুলী ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে । যার ফলে অন্যান্য বারের মত এবারও সোশ্যাল মিডিয়াতে আসতে না আসতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সে ভিডিওটি । দেখে ফেলেছে অনেকে । এসেছে প্রচুর মন্তব্য ।

About 24Ghanta News

Check Also

জনপ্রিয় হিন্দি গানে কোমর দুলিয়ে তুমুল নাচলেন যুবতী বৌদি! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সোশ্যাল মিডিয়ার ব্যবহার করে আমরা প্রত্যেকেই জনপ্রিয় হয়ে উঠতে চাই এবং এমনটা যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *