বাড়ির ছাদে বৃষ্টিতে ভিজে ‘টিপ টিপ বরষা পানি’ গানে দুর্দান্ত নেচে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়ালেন যুবতী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-আমরা মাঝেমধ্যেই আমাদের নিজেদেরকে এবং নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভাকে তুলে ধরতে পারি গান বা নাচের মাধ্যমে । আবৃত্তি এবং অন্যান্য যে সমস্ত বিষয়গুলি আছে সেগুলো সবার সামনে তুলে ধরে এর ফলে কিছুটা হলেও জনপ্রিয়তা আমাদের বৃদ্ধি পায় ।

তার সাথে সাথে নিজেদের প্রতিভাকে বাকি সবার সামনে তুলে ধরা যায় এবং এই প্রতিভাকে তুলে ধরার ক্ষেত্রে অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম ও সোশ্যাল মিডিয়া।বলিউড হোক কিংবা টলিউড 90 দশকের ছবিগুলি গান ছিল এক আলাদা মাত্রা যে গানগুলি আজও মানুষের কাছে পুরনো হয়নি।ঠিক তেমনই নব্বই দশকে একটি বলিউড সিনেমা হচ্ছে মোহরা ।‘

মোহরা’ ছবিটা অনেকেই দেখেছেন। ৯০ দশকের হিট ছবির মধ্যে একটি এই ছবি। অক্ষয় কুমার, রবীনা ট্যান্ডন ও সুনিল শেঠি অভিনীত এই ছবি ৯০-এর দশকে জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। আর এই ছবির গান ‘টিপ টিপ বরষা পানি’ গানটি ছিল তুমুল হিট। বৃষ্টির মধ্যে শাড়ি পরে রবীনার সেই নাচ যেন ভোলার নয়।

বলতে গেলে এতটা সিডাক্টিভ রবীনাকে আর কখনও লাগেনি। এখনও ৯০-এর দশকের সেরা গান গুলির মধ্যে নাম আসে এই গানের। বহু মানুষ এই গানের ফ্যান। অনেকেই এই গানে নাচ করেছেন পরবর্তী কালে।সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একটি তরুণী বৃষ্টি ভেজা অবস্থায় টিপ টিপ বর্সা পানি গানটা গানটিতে অসম্ভব সুন্দর ভাবে নৃত্য পরিবেশন করেছেন।

পুরো নাচটি তিনি বাড়ির ছাদে করেছেন। ভেজা শরীরে শাড়ি আর ব্লাউজ পরা আবেদনময়ী অবস্থায় থাকা ওই তরুণীর নাচের ভিডিওটি রীতিমত তোলপাড় করেছে নেটদুনিয়া । শাড়ির ফাঁকে মাঝে মাঝে যাচ্ছে কোমর এবং বক্ষ যুগল। পরনে ছিল অফ হোয়াইট এর একটি শাড়ি ও হালকা রঙের একটি হলুদ রঙের ব্লাউজ । তার চাওনি ও নাচের ভঙ্গিমায় কুপোকাত নেট পাড়ার মানুষরা ।

সম্প্রতি ওই ইউটিউবে ভিডিওটি দেখে ফেলেছেন অনেকে ।তার পাশাপাশি এসেছে প্রচুর কৌতুহল ও প্রশংসা ।সাধারণত হিন্দি এইসব গানে এই ধরনের নাচ খুব কম দেখা যায়। তাই এই ধরনের নাচ সোশ্যাল মিডিয়াতে এই মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে। ওঠে ঠিক তেমনটাই ঘটল ওই তরুণী সাথে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button