বিয়ে বাড়িতে ডিজে গানে উদ্দাম নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পাড়ার বৌদি! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-সম্প্রতি এই বিয়ের মাসে একের পর এক বিয়ে হয়ে যাচ্ছে আমাদের আত্মীয় পরিজনদের । এবং বিয়ে মানেই প্রথমে যে কথাটি মাথায় আসে সেটি হলো হৈ-হুল্লোড় আনন্দ মজা হাসি-ঠাট্টা ইত্যাদি । বিয়ে বাড়ি মানে নাচ-গান একটা জমজমাট পরিবেশের চিত্র আমাদের মনে ফুটে ওঠে । প্রত্যেকের মনে দারুণ পজিটিভ এনার্জি থাকে সবসময় ।

আর ঠিক সেরকমই একটি দুর্দান্ত এনার্জিটিক পারফরম্যান্সের সাক্ষী রইলাম আমরা।।কখনো নাচ কখনো বা গান কখনো অন্য কোনো প্রতিভা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরে হয়ে উঠছে তারা তারকা। সম্প্রতি নেট দুনিয়াতে এক বৌদি এর নাচের ভিডিও প্রকাশিত হয়েছে যা মুহূর্তের মধ্যে শোরগোল ফেলেছে নেট দুনিয়াতে ।

যদিও তারা যে সমস্ত জায়গা থেকে নাচ করেছে সেটি দেখে বোঝা যাচ্ছিল যে কোন বিয়ে বাড়ির অনুষ্ঠানে সে আমন্ত্রিত। পরনে ছিল গোলাপি রঙের শাড়ি ।সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে বিকেল বেলা বাড়ির উঠোনে বসে রয়েছে বিভিন্ন আত্মীয়-পরিজনেরা ।কেউ চেয়ারে বসে আছে কি আবার দাঁড়িয়ে রয়েছে। তাদের মাঝখানে শাড়ি পরা অবস্থায় ব্যান্ড পার্টি এবং ডিজে গানের সাথে তুমুল ছন্দে নাচতে শুরু করলেন এক বৌদি ।

তার নাচের সেই ভঙ্গিমা এবং দৃশ্য দেখে রীতিমতো কুপোকাত হয়ে গেছে সেখানে উপস্থিত সকলে। তার পাশাপাশি ঘটনাটি ক্যামেরাবন্দি করে প্রকাশ করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে ।যার ফলে বৌদির নাচ দেখে আপ্লুত হয়ে গেছে নেট পাড়ার মানুষেরা ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়েছে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button