প্রথম পক্ষের ছেলে রিয়াংশের সাথে মিলিয়েই ঈশানের নাম রেখেছেন যশ! বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য!

নিজস্ব প্রতিবেদন :-অভিনয় জগতের সাথে যুক্ত থাকায় এই দুই তারকা বেশ কিছুদিন আগে দখল করেছিল খবরের শিরোনাম। শুধুমাত্র ব্যক্তিগত জীবনের কারণের জন্যই তারা উঠে এসেছিল লাইমলাইট এর কেন্দ্রবিন্দুতে। ঠিকই ধরেছেন আমি এই মুহূর্তে অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরাত জাহানের কথা বলতে চলেছি ।অভিনয় জগতে দুজনায় সাফল্য পেলেও ব্যক্তিগত জীবনে কিন্তু থেকে গেছে একাধিক টানাপোড়েন।

স্বামী নিখিলের সাথে বিবাহ বিচ্ছেদের পর প্রতিনিয়ত দখল করেছিল খবরের শিরোনাম ।তার পাশাপাশি একাধিক কুরুচিকর মন্তব্য ধেয়ে আসছিল তার দিকে। এমনকি চরিত্র নিয়েও প্রশ্ন উঠেছে হাজারোবার কিন্তু এতকিছুর পরেও অভিনেতা যশ দাশগুপ্ত হাত ছেড়ে দেয়নি অভিনেত্রী নুসরাত জাহানের। গত নয় মাস ধরে যখন অভিনেত্রী নুসরাত জাহান অন্তঃস্বত্তা ছিলেন তখন একাধিকবার তাকে কুরুচিকর মন্তব্য শুনতে হয়েছে। সেই অবস্থা থেকে এখনকার অবস্থা পর্যন্ত সব সময় সঙ্গী ছিল অভিনেতা যশ দাশগুপ্ত ।

এবার প্রথম পক্ষের ছেলের সাথে নামের মিল রেখে দ্বিতীয় পক্ষের ছেলের নাম রাখা হলো এমনটা মনে করছেন অনেকে।নুসরাত জহানের সন্তান জন্মগ্রহণ করা কয়েক ঘন্টার মধ্যেই যশ দাশগুপ্ত বলেছিলেন যে তার প্রথম পক্ষের একটি সন্তান রয়েছে যার বয়স 9 বছর ।তার প্রথম পক্ষের স্ত্রীর নাম শ্বেতা সিং। যিনি পেশায় একজন সাংবাদিক। মুম্বাই থাকেন তিনি তবে দীর্ঘদিন তার সাথে বিচ্ছেদ হয়ে গেছে ।সেই অর্থে ছেলের দেখভালের দায়িত্ব রয়েছে দুজনার উপরে। কিন্তু তার ছেলে এখন এই মুহূর্তে কলকাতায় থাকে যশ দাশগুপ্তের সাথে ।

এর আগে কখনো ছেলেকে প্রকাশ্যে নিয়ে আসেননি তিনি। এমনকি কোনো ছবিও শেয়ার করেন নি তার ।তবে এবার একই সাথে দুই ছেলের ছবি শেয়ার করেন অভিনেতা যশ দাশগুপ্ত।যশ দাশগুপ্তের প্রথম পক্ষে ছেলের নাম রিয়াংশ। তবে ছেলেকে নাকি সবসময় কাছে কাছে রাখেন যশ। এর আগেই জানা গিয়েছিল ঈশানের ডাক নাম নাকি অংশ। রিয়াংশের সঙ্গে মিলিয়েই ছোট ছেলের নিম রেখেছেন অভিনেতা। বড় ছেলের প্রতি তাঁর টান কতটা তা বোঝা যায় এতেই।দীপাবলীর দিনই অনুরাগীদের সারপ্রাইজ দিয়েছেন যশ নুসরত।

অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরিতে দেখা মিলল ছোট্ট ঈশানের। চোখ বুজে শুয়ে একরত্তি। ঘুমের মধ‍্যে মুখে আলতো হাসি। পাশে বসে ভাইকে এক দৃষ্টিতে দেখে চলেছে বড় দাদা।নিজের দুই ছেলের এই মিষ্টি মুহূর্ত লেন্সবন্দি করেছেন যশ। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘ব্রাদারস লভ’।।ইতিমধ্যে সেই ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button