হলুদ শাড়ি পড়ে একসঙ্গে দুর্দান্ত নাচতে দেখা গেল মিঠাই-তোর্সাকে! নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতে আলোড়ন সৃষ্টিকারী একটি ধারাবাহিক হল মিঠাই । এই ধারাবাহিকটি শুরু হওয়ার মাত্র দুই সপ্তাহের মধ্যে টিআরপি নিরিখে প্রথম স্থান অধিকার করেছিল । এখনও পর্যন্ত মাঝেমধ্যে সপ্তাহের শেষে যখন টিআরপির তালিকা বের হয় তখন সেই তালিকার প্রথম দেখা যায় এই ধারাবাহিকে । এই ধারাবাহিকে জনপ্রিয়তার অন্যতম প্রধান কারণ হচ্ছে ধারাবাহিকের গল্প এবং এই ধারাবাহিকে অভিনয় করা বিভিন্ন অভিনেতা এবং অভিনেত্রী দের অভিনয় দক্ষতা ।

বলাবাহুল্য ধারাবাহিকে অভিনয় করা অভিনয় করেছে দর্শকদের মন ।এখন মানুষ অত্যন্ত বেশি পছন্দ করছে এই ধারাবিক দেখতে । সেই সূত্রে বেড়েই চলেছে মিঠাই এর চরিত্রে অভিনয় করা সৌমতৃষা কুণ্ডুর জনপ্রিয়তা এবং তোর্সা এর চরিত্রে অভিনয় করা তন্নী লাহা রায় এর জনপ্রিয়তা । অনস্ক্রিনে এদের দুজনের সম্পর্ক খুব একটা মধুর না হলেও অফস্ক্রিন কিন্তু তারা একে অপরের বন্ধু ।

এই মুহূর্তে মিঠা ই এ টানটান উত্তেজনা চলছে । কারণ মিঠাই এর সাথে সিদ্ধার্থের ডিভোর্সের ঘটনা দেখানো হচ্ছে ধারাবাহিকে । কিন্তু সমস্ত ভুল স্বীকার করে নেওয়া তে আদালত ডিভোর্সের সম্মতি দিয়েছে । যার ফলে ভীষণভাবে খুশি হয়েছেন খলনায়িকা তোরসা । তবে এবার শুটিংয়ের ফাঁকে এদেরকে একসাথে নাচ করতে দেখা গেল সেই নাচ মুহূর্তের মধ্যে হয়ে গেল ভাইরাল ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মাধ্যমে । সেখানে দেখা যাচ্ছে যে হলুদ রঙের শাড়ি পরা অবস্থায় রয়েছে মিঠাই এবং হলুদ রঙের একটি পোশাক পরা অবস্থায় রয়েছে তোর্সা । তারা পরস্পরের বিপরীতে দাঁড়িয়ে একটি মিউজিকের সাথে কোমর দুলিয়েছেন । খুব স্বল্প দৈর্ঘ্যের সেই ভিডিওটি মুহূর্তের মধ্যে কিন্তু পৌঁছে গেছে সোশ্যাল মিডিয়ার প্রতিটি আনাচে-কানাচে ।এমনকি দর্শকের মনের মধ্যে ।তাইতো খুব অল্প সময়ে পেয়েছে ভিডিওটি জনপ্রিয়তা ।ইতিমধ্যে ভিডিও দেখে ফেলেছে অনেক মন্তব্য পাশাপাশি অনেকে আবার শেয়ার করেছেন নিজের টাইমলাইনে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button