“এত মোটা হয়ে গেছেন যে নড়তেও পারছেন না!” – ডান্স বাংলা ডান্সের মঞ্চে নেচে আবারো ট্রোলড হলেন অভিনেত্রী শুভশ্রী! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে । নানান ধরনের নাচ হাসি মজা ঠাট্টা নিয়ে কেটে যাচ্ছে তার প্রতিটা সময় । তার পাশাপাশি গত বছর তিনি জন্ম দিয়েছিলেন ছোট্ট একটি পুত্র সন্তানের এবং বাকি সময়টা তার কেটে যায় তার সন্তানকে নিয়ে । তার সন্তানের নানান ধরনের ভিডিও মজার আনন্দের মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করে শেয়ার করেন তা সোশ্যাল মিডিয়াতে ।

যেখান থেকে প্রতিনিয়ত বৃদ্ধি পায় তার জনপ্রিয়তা তবে বেশ কিছুদিন আগে অব্দি শুভশ্রী গাঙ্গুলী কে প্রতিনিয়ত কটূক্তির শিকার হতে হতো। কারন সন্তান জন্ম দেবার পর অধিক পরিমাণে মেদ জন্মে ছিল তার শরীরে যার ফলে শারীরিক পরিবর্তন ঘটেছিল বিপুল পরিমাণে। তাই নেটিজেনরা তাকে কটাক্ষ করতে শুরু করে এবার কাউকে কোনো রকম কোনো জবাব না দিয়ে বরং নিজের শরীরকে পরিবর্তন করলেন শুভশ্রী গাঙ্গুলী ।

মোটা রোগা শরীরের একটি অংশ । যে কোন মানুষ যে কোন মুহূর্তে নিজের শরীরের পরিবর্তন ঘটাতে পারে । শুধুমাত্র কঠিন পরিশ্রম দিয়ে এবং একাগ্রতা দিয়ে । একদমই ঠিক শুনেছেন কোন মোটা ব্যক্তি কঠোর পরিশ্রম করে রোগা হয়ে যেতে পারে । আবার কোন রোগা ব্যক্তি সঠিক খাবার দাবার খেয়ে নিয়ম মাফিক জীবন যাপন করলে সুস্বাস্থ্যবান হতে পারে কিন্তু তার জন্য যে কটাক্ষ করতে হবে সেটি নিতান্তই মেনে নেওয়া যায় না বর্তমান সমাজে । আর তেমনই ঘটনা ঘটে চলেছে প্রতিনিয়ত শুভশ্রী গাঙ্গুলীর সাথে ।

সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে শুভশ্রী গাঙ্গুলী কে পিয়া তু নামক একটি গানে নাচতে ম কিন্তু তার শরীরে যে প্রচুর পরিমাণে মেদ জমে গিয়েছে সেটা আপনি ভিডিও দেখলেই বুঝতে পারবেন । যার ফলে সেই নাচ সোশ্যাল মিডিয়াতে প্রকাশিত হবার পর থেকেই অজস্র কুরুচিকর মন্তব্য দিয়ে আসছে তার দিকে। তবে এ ব্যাপারে শুভশ্রী কোনো রকম কোনো মন্তব্য করেনি ভিডিওটি সময়ের সাথে সাথে ভাইরাল হচ্ছে ব্যাপক পরিমাণে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button