পড়নে হলুদ শাড়ি, জনপ্রিয় হিন্দি গানে শাড়ি পড়েই উ-দ্দা’ম নাচ সুন্দরী শুভশ্রীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-আমরা নেট দুনিয়ায় তারকাদের প্রায়শই নানান ধরনের ছবি এবং ভিডিও ভাইরাল হতে দেখে থাকি। নিজেদের পছন্দের তারকাদের জীবন সম্বন্ধে জানার আগ্রহ আমাদের অনেক দিনের।কারণ অনেক ক্ষেত্রেই তারকারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখলেও তাদের ব্যক্তিগত জীবনকে সকলের সামনে আনতে চাননা। তাই সেলিব্রেটিদের সম্পর্কে জানার আগ্রহ আরো বৃদ্ধি পায় মানুষের মনে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আলোচনা করব জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর একটি ভিডিও নিয়ে। তাহলে আসুন আর দেরি না করে শুরু করা যাক।

সম্প্রতি নেটদুনিয়ায় অত্যন্ত ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে হলুদ রঙ্গের জমকালো শাড়ি পড়ে খুব সুন্দর ভাবে অসাধারণ কায়দায় নাচ করছেন টলিউডের অন্যতম অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। তবে এটি কোন সাধারণ মুহূর্তের নাচ নয় তা স্পষ্ট।

জানা গিয়েছে, কোন একটি মিউজিক ভিডিওর শুটিং চলাকালীন সময়ে অভিনেতা শাকিব খানের সাথে এই নাচ করেছিলেন শুভশ্রী। সেই সময়ে শুটিংয়ে থাকা কোন ব্যাক্তি এই সম্পূর্ণ ঘটনাটির একটি ভিডিও করে ইন্টারনেট দুনিয়ায় ছেড়ে দেন। মুহূর্তের মধ্যেই এই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে শুভশ্রীর অনুরাগীদের মধ্যে। বিশেষত বর্তমানে সদ্য মা হওয়ার কারণে পর্দার জগত থেকে নিজেকে অনেকটাই সরিয়ে রেখেছেন অভিনেত্রী শুভশ্রী।

যার ফলস্বরুপ এইসব পুরনো ভিডিও দেখেই দর্শকেরা নিজেদের পছন্দের নায়িকার কথা মনে করছেন। বর্তমানে সারাটা দিন নিজের ছেলে ইউভানকে নিয়েই ব্যস্ত রয়েছেন শুভশ্রী। ছেলেকে লালন পালন করাই এখন একমাত্র কর্তব্য তার।তবে দিন কয়েক আগেই স্বামী রাজ চক্রবর্তীর জন্য ভোটের প্রচারে গিয়ে হঠাৎ করেই করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন নায়িকা। যে কারণে ছেলের থেকে দূরে থাকতে হয়েছিল তাকে দীর্ঘদিন। তবে সম্প্রতি সুস্থ হয়ে উঠেছেন শুভশ্রী।

দিন দুয়েক আগেই মাতৃ দিবস এবং রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে ছেলে ইউভান এবং স্বামী রাজ চক্রবর্তীকে নিয়ে প্রিয় বড় দিদির বাড়িতে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি শুভশ্রীর দিদি নিজের দ্বিতীয় বিবাহ সম্পন্ন করেছেন। তাই এদিন জমিয়ে সেলিব্রেশন করতে দেখা যায় পরিবারের সকলকে। শুভশ্রীর ছেলেকে এদিন রীতিমতো বাঙালি সাজে রাজপুত্রের মতো দেখাচ্ছিল বলে আপ্লুত হয়ে পড়েছিলেন নেটিজেনরা।

আর কিছুদিনের মধ্যেই শুভশ্রী অভিনীত দুটি ছবি মুক্তি পেতে চলেছে। করোনা পরিস্থিতি চলার কারণে ট্রেলার রিলিজ হয়ে গেলেও ছবি দুটির মুক্তি আটকে দেওয়া হয়েছিল। কিন্তু বর্তমানে এখনো পর্যন্ত অবস্থা বিশেষ স্বাভাবিক না হওয়ার কারণে এভাবেই ছবির মুক্তির কথা ঘোষণা করেছেন রাজ।

গতকাল ছিল রাজশ্রী জুটির তৃতীয় বিবাহ বার্ষিকী। দেশের এই সংকটকালে একেবারেই ঘরোয়াভাবে কেক কেটে ছেলেকে নিয়েবিবাহ বার্ষিকী উদযাপন করতে দেখা যায় এই তারকা দম্পতিকে।সোশ্যাল মিডিয়ায় গতকালের একাধিক ছবি শেয়ার করেছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং শুভশ্রী দুজনেই।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button