অসীম সাহস নিয়ে প্রায় 10 ফুট লম্বা কিং কোবরা সাপের মাথায় চুমু খেতে গেলেন যুবক! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

অসীম সাহস নিয়ে প্রায় 10 ফুট লম্বা কিং কোবরা সাপের মাথায় চুমু খেতে গেলেন যুবক! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-জীবনে কখন যে কোন বিপদ ঘনিয়ে আসে তা আগে থেকে আমরা কেউ আন্দাজ করতে পারিনা । কারন কোন বিপদ বলে কয়ে আসে না । সেটি মনুষ্য প্রজাতির উপর হতে পারে বা পশু-পাখিদের উপর হতে পারে ।তবুও ঝুঁকি নিয়ে মানুষ এমন কিছু কাজ করে যা আমাদের বারবার ভাবিয়ে তোলে। বনেজঙ্গলে যারা বা যে সমস্ত পশুপাখিরা থাকে তারা প্রতিনিয়ত সংগ্রাম করে চলেতে হয় নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য ।তবে অস্তিত্ব টিকিয়ে রাখার এই সংগ্রাম শুধুমাত্র যে পশুপাখিরা করে তেমন কিন্তু নয় । মনুষ্য প্রজাতির প্রতিনিয়ত করে চলছে এর লড়াই।

প্রতিনিয়ত এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন কিছু ধরনের ঘটনা সামনের সারিতে উঠে আসছে যে সমস্ত ঘটনাবলি কিন্তু আমাদেরকে ভাবিয়ে তুলছে বারবার। তার পাশাপাশি সচেতন করছে। এমনকি জ্ঞান অর্জনে সাহায্য করছে অনেকখানি এবং এই সমস্ত ঘটনা গুলি মূলত নানান বিষয়কে কেন্দ্র করে ঘটতে পারে। তবে সম্প্রতি যে ঘটনা সম্পর্কে আপনাদেরকে বলতে চলেছি সেটি হয়তো এর আগে কখনো এমন ভাবে দেখা যায়নি এবং এই ঘটনার সাথে জড়িত থেকে ওই যুবক খবরের শিরোনামে।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি বড় আকৃতির কিং কোবরা সাপ রয়েছে বাড়ির মেঝেতে । এবং সেই কিং কোবরা সাপের সামনে রয়েছে এক যুবক রীতিমতো বিশালাকৃতির ফণা তুলে দাঁড়িয়ে রয়েছে । এই অবস্থায় ওই যুবক অত্যন্ত ধীরগতিতে কিং কোবরা সাপ এর কাছাকাছি গিয়ে তার মাথার উপর আলতো করে একটি চুম্বন করে ।

তারপর তিনি সেই জায়গা থেকে সরে যান ।কিন্তু একবার ভাবনা চিন্তা করে দেখুন যদি কোনো কারণে সাপটি তার মুখের মধ্যে ছোবল মারতো তাহলে বেঁচে ফেরা কোনো রকম কোনো সম্ভাবনা থাকবে না। তবুও জীবনের ঝুঁকি নিয়ে ওই যুবক এমন কাজটি করেছেন ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে ঘটনাটি থাইল্যান্ডের ।

,

Leave a Reply

Your email address will not be published.