অসীম সাহস নিয়ে হাত দিয়েই বিশালাকার কিং কো’বরা সাপ ধরে ফেললেন যুবক! ঘটলো চরম বি’পত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- এই পৃথিবীতে সবথেকে ভ-য়ঙ্কর সরিসৃপ প্রানী হচ্ছে সা-প । সাপের থেকে আমরা দশ হাত দূরে থাকার চেষ্টা করি । মানুষ যতই বলুক যে তারা সা-পকে ভ-য় পায় না কিন্তু যদি হঠাৎ করে কোন কারনে কোন বিষধর সাপ তাদের সামনে এসে হাজির হয় তাহলে তার আ-তঙ্কিত হয়ে পড়বে এ ব্যাপারে আমি নিশ্চিত । একমাত্র পৃথিবীতে একজন মানুষ রয়েছে যাদেরকে আমরা সা-পুড়ে বলে থাকি সেই সমস্ত মানুষরা সা-পকে ভ-য় পায় না ।

কারণ তাদের জীবনে অর্ধেক সময় কেটে যায় সাপ ধরতে এবং তাদেরকে নিরাপদ জায়গায় ছেড়ে দিতে । তবে কখনো কখনো সাপকে নিয়ে জীবিকা গড়ে উঠেছে বহু মানুষের। আমাদের ভারতবর্ষে অনেক ধরনের সাপের দেখা পাওয়া যায় । কখনো সেটি বি-ষধর হতে পারে কখনো আবার বি-ষাক্ত নাও হতে পারে। তবে ভারতের সবথেকে বি-ষধর সাপ হিসেবে সাধারণত কো-বরা কে বিবেচনা করা হয় কো-বরা সা-পকে।

এই কো-বরা সা-পের কা-মড়ে মাত্র ১৫ মিনিটে একটি মানুষের মৃ-ত্যু ঘ-টে যেতে পারে । সোশ্যাল মিডিয়া মাধ্যমে আমরা এর আগে বিভিন্ন ধরনের সা-প ধ-রার ভিডিও দেখে থাকবো যা সত্যিই আমাদেরকে অবাক করে তুলেছে অনেকখানি । তবে সম্প্রতি যে ঘটনা সম্পর্কে আপনাদেরকে বলতে চলেছি সেটি আরও অতিরিক্ত মাত্রায় অবাক করবে আপনাকে এ ব্যাপারে আমি নিশ্চিত ।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি জনবসতিপূর্ণ এলাকা তে এক ব্যক্তি একটি দৈ-ত্য আ-কৃতির কিং কো-বরা কে ধরার চেষ্টা করছে । তার হাতের মধ্যে সেই কোবরা সাপের লেজ থাকলেও কোনো রকম ভাবে মাথাকে ধরতে পারছে না সেই ব্যক্তিটি । অনেকবার চেষ্টা করার পরও কিছুতেই সফল হচ্ছেন না তিনি ।

অবশেষে অত্যন্ত সুকৌশলে সাথে ওই ব্যক্তি সেই কোবরা সাপের মাথাটি ধরে নেয় । তারপর একটি শক্ত কাঠির সাহায্যে তার বিষদাঁত ভেঙে দেয় ।আশেপাশে থাকা গ্রামবাসীরা সে ঘটনাটি দাঁড়িয়ে ছিল এবং উপভোগ করছিল । তাদের মধ্যে একজন এই সম্পূর্ণ ঘটনাকে ক্যামেরাব-ন্দি করেছে । ইতিমধ্যে সেই ভিডিওটি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button