নতুন বউকে সাইকেলে চড়িয়ে বাড়ি নিয়ে আসার সময় উল্টে পুকুরে পড়ে গেলেন দুজনেই! ঝ’ড়ের বে’গে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- হাসি মজার অনেক ধরনের ভিডিও আমরা বর্তমান সময়ে দেখতে পাই সোশ্যাল মিডিয়াকে কেন্দ্র করে । এবং প্রতিনিয়ত এই সমস্ত ঘটনাবলি আমাদের সামনে উঠে আসে বলে আমাদের একঘেয়েমি জীবন একটু হাসির ছোঁয়া লাগে মানুষ প্রাণ খুলে হাসতে পারে । নইলে কবে মানুষ হাসতে ভুলে যেত ।

কারন এখনকার যুগের ছেলে মেয়েরা সংবাদ মাধ্যম নয় বরং সোশ্যাল মাধ্যমে মুখ গুঁজে নিজেদেরকে খুঁজে পাবার আশায় ।কখনো কখনো সফলতা মিললেও বেশিরভাগ ক্ষেত্রে মিলেছে বিফলতা । এর আগে আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন হাসির মজার ভিডিও দেখেছিলাম এবং সেই ভিডিও গু-লি প্রকাশিত হওয়ার পর এমনটা প্রমাণিত হয় যে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র সামাজিক রাজনৈতিক ঘটনা তুলে ধরে তেমন কিন্তু নয় বা কোন ব্যক্তির শিল্পকে তুলে তা কিন্তু নয় ।

তার পাশাপাশি হাসি মজার ভিডিও কিন্তু থাকে সম্প্রতি সেরকম একটি ভিডিও দেখা গেল । সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । এবং সেখানে দেখা যাচ্ছে যে গ্রামের রাস্তা ধরে সাইকেল নিয়ে নতুন বউকে চাপিয়ে নিয়ে যাচ্ছে এক বর । কিন্তু হঠাৎ করে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে থাকা পুকুরের মধ্যে সাইকেল সমেত বউকে নিয়ে পড়ে যায় সেই ব্যক্তি ।

ভিডিওটি দেখলে আপনি রীতিমত হেসে লুটোপুটি খাবেন । সেটা নতুন করে বলার কোন অপেক্ষা রাখে না। তবে এই ধরনের ভিডিও মাঝেমধ্যে দেখা যায় বলে সোশ্যাল মিডিয়াতে নতুন করে প্রাণের সঞ্চার । ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রচুর মন্তব্য ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button