আপনার বাড়ির কাছাকাছির মোবাইল স্টোর বা দোকানে কী এসেছে জিও ফোন নেক্সট? কিভাবে জানবেন

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বৃহস্পতিবার দীপাবলির দিন থেকে বিক্রি শুরু হয়েছে জিও ফোন নেক্সট। এই স্মার্টফোন তৈরি হয়েছে জিও এবং গুগলের পার্টনারশিপে। একাধিক দুর্দান্ত ফিচার সমেত মধ্যবিত্তদের ক্রয়ক্ষমতার মধ্যেই রাখা হয়েছে এই ফোনের দাম। ভারতে এই ফোন আপনি কিনতে পারবেন মাত্র ৬৪৯৯ টাকায়। তবে আপনি ইএমআই অপশনেও এই ফোন কিনতে পারবেন। সেক্ষেত্রে আপনাকে ডাউন পেমেন্ট করতে হবে ১৯৯৯ টাকা।

কীভাবে জানতে পারবেন আপনার বাড়ির পাশে কোথায় পাবেন জিও ফোন নেক্সট:এই প্রসঙ্গে প্রথমেই জানিয়ে রাখি, জিও ফোন নেক্সট বাজারে লঞ্চ করার পূর্বে জিও সংস্থা থেকে এই ফোনের প্রি বুকিং চালু করেছিল। অর্থাৎ অগ্রিম বুকিং ছাড়া আপনি কিনতে পারবেন না এই ফোন‌ । তার জন্য অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে আপনাকে। এক্ষেত্রে দুভাবে আপনি তা করতে পারবেন।
. আপনি সরাসরি রিলায়েন্স জিও অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে এই ফোন বুকিং করতে পারবেন।
. এছাড়া হোয়াটসঅ্যাপ ব্যবহার করেও এই ফোন বুক করা সম্ভব। এর জন্য আপনাকে 7018270182 নম্বরে একটি ‘Hi’ লিখে পাঠাতে হবে।

এভাবে অনলাইন রেজিস্ট্রেশন করে ফোন বুকিং এর সময় আপনাকে আপনার অবস্থান বা লোকেশন শেয়ার করতে হবে।আর সেই সময়েই আপনি জানতে পারবেন আপনার নিকটে কোথায় পাওয়া যাচ্ছে জিও ফোন নেক্সট।
জিও ফোন নেক্সট-কে ভারতের প্রতিটি প্রান্তে পৌছে দেওয়ার জন্য জিও বদ্ধপরিকর। তাই সারা ভারত জুড়ে ৩০,০০০ টি রিটেল আউটলেটের সাথে অংশীদারি করেছে তারা। ভারতের প্রতিটি শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রাম, সমস্ত স্থানে জিও ফোন নেক্সট পৌছে দেওয়াই কোম্পানির লক্ষ্য।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button