মৃ-ত্যু-র আগে শেষ ভিডিও কলে প্রেমিকা শেহনাজকে কি বলেছিলেন সিদ্ধার্থ? তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-প্রেমিকের মৃত্যু তার কাছ থেকে কেড়ে নিয়েছে গোটা পৃথিবীর সুখ শান্তি । কিন্তু বারবারই তার চোখের সামনে ফিরে আসছে তাদের একসাথে কাটানো মুহূর্তগুলো । যা পুনরায় সম্পূর্ণ রকম ভাবে ভেঙে চুরে দিচ্ছে তাকে ভিতর থেকে এবার শেষ লাইভ ভিডিও কল প্রকাশ্যে উঠে এলো সিদ্ধার্থের শাহনাজ। সিদ্ধার্থ শুক্লা অকাল প্রয়াণে রীতিমতো শোকাহত গোটা বলিউড ইন্ডাস্ট্রি । তার পাশাপাশি টলিউড ইন্ডাস্ট্রি ও কিছুটা হলেও শোকাহত রয়েছে ।

কিন্তু সবথেকে কষ্ট যার বেশি সেটি হল সিদ্ধার্থ শুক্লা মা এবং তার প্রেমিকার । প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খবরের শিরোনামে উঠে আসছে তাদের একসাথে কাটানো মুহূর্তের কিছু ভিডিও যা বারবার আবেগপ্রবণ করে তুলছে সিদ্ধার্থ শুক্লা অনুরাগীদের ।। কিন্তু একবার ভাবুন সেই মানুষটার অবস্থা কিরকম হচ্ছে যিনি সিদ্ধার্থের সাথে একটা লম্বা সময় অতিক্রম করে এসেছে বা সময় কাটিয়ে এসেছে ।

এই সিদ্ধার্থ শুক্লা মৃত্যু ঘিরে রহস্যের গন্ধ পাচ্ছে তার অনুরাগীরা । তাই তদন্তের দাবি করেছে তারা । তারা এমনটা মনে করছে সুশান্ত সিং রাজপুত এর মতনই তাকে ইচ্ছাকৃতভাবে খুন করা হয়েছে ।যদিও তার প্রেমিকা সেহেনাজ সম্পূর্ণ উল্টো কথা বলছেন । তার প্রেমিকা জানিয়েছে সংবাদমাধ্যমকে যে ঘটনার আগের দিন রাত্রে বেলায় তার সাথে ছিল সিদ্ধার্থ এবং তারা একসাথে শুয়ে ছিলেন । সকালে উঠে সিদ্ধার্থ আর ঘুম থেকে উঠছে না । অভিনয় জগতের পাশাপাশি ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছিল মিউজিক ভিডিওতে । এবং এবার বিজয়ী হওয়াতে জনপ্রিয়তা আরো বেড়ে গিয়েছিল ।

সিদ্ধার্থ শুক্লা নানান ধরনের ভিডিও বা মুহূর্ত মাঝেমধ্যে উঠে আসছে খবরের শিরোনামে । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে ইনস্টাগ্রামে লাইভ ছিলেন সিদ্ধার্ত । এবং সেই লাইভে তার সাথে যোগ দেয় তার প্রেমিকা সেহেনাজ ।তাদের মধ্যে কথোপকথন যে সেটা তুলে ধরা হয়েছে সেই লাইভে । যেটা ছিল তাদের শেষ একসাথে লাইভ ।এবং এই ঘটনা প্রকাশের পর আরও অতিরিক্ত মাত্রায় আবেগপ্রবণ হয়ে পড়েছে তার প্রেমিকা ।।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button