সোশ্যাল মিডিয়া লাইভে এসে সিদ্ধার্থের সম্পর্কে এ কি বললেন শেহনাজ! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-এবার প্রকাশ্যে লাইভে এসে তার অনুরাগীদের উদ্দেশ্যে বার্তা প্রদান করলেন সেহেনাজ গিল । সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যু তাকে গভীর ভাবে আহত করেছে । মানসিক এবং শারীরিক ভাবে ভেঙ্গে দিয়ে চলে গেছে সে কথা আমরা প্রত্যেকে জানি । তার শারীরিক অবস্থা প্রতিনিয়ত অবনতি ঘটতে থাকে । যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করা হয় । এবং সেখান থেকে অনবরত কান্নাকাটি করছে । যার ফলে শারীরিক অবস্থা কোন রকম ভাবে উন্নতি হচ্ছে চিন্তিত হয়ে পড়েছেন চিকিৎসকরা ।

বলিউড অভিনেতার মৃ-ত্যু-তে গভীরভাবে শোকাহত গোটা ইন্ডাস্ট্রির । তার পাশাপাশি টলিউড ইন্ডাস্ট্রি ও শোকাহত কিন্তু তার অনুরাগীদের এমনটা ধারণা যে এখানে কোনো রহস্য রয়েছে । ঠিক যেভাবে তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃ-ত্যু তে তারা ত-দ-ন্ত হোক এমনটা দাবি করেছিলেন ঠিক তেমনি সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যু ত-দ-ন্ত শুরু হোক এমনটা দাবি জানাচ্ছে তার অনুরাগীরা । যদিও অনুরাগীদের একাংশের এমনটা মনে করে যে হার্ট অ্যাটাক এর ফলে সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যু ঘটেছে । এই জল্পনা মধ্যেই হঠাৎ করেই এলেন তার প্রেমিকা সেহেনাজ গিল ।

সম্প্রতি একটা লাইভ ভিডিও উপস্থিত ছিলেন সিদ্ধার্থ শুক্লা প্রেমিকা সেহেনাজ গিল । বিগ বস এর মঞ্চ থেকেই তাদের মাখোমাখো প্রেমের সম্পর্ক প্রায় প্রত্যেকেই জেনেছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কি বললেন তিনি লাইভে এসে? আবার কান্নাকাটি শুরু করলেন? নাকি সবকিছু ভুলে নতুনভাবে শুরু করতে চাইলেন । তিনি লাইভে এসে বললেন যে যা ভালো হবার তা ভালো হবে যা খারাপ হবার তা খারাপ হবে । আমি বা আপনি কেউ আটকাতে পারবেনা সেটা । চিন্তা করে কোন লাভ নেই । তবে সেই লাইভ ভিডিও সিদ্ধার্থ শুক্লা মৃ-ত্যু-র আগের ।।এমনটা আপনি দেখলেই বুঝতে পারবেন ।। কারণ তখন তার চোখে-মুখে আলাদা ভাব দেখা গিয়েছিল।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button