“সিডের সঙ্গে ভিডিও করতে কি গা চুলকায়!” -সোশ্যাল মিডিয়ায় মিঠাইয়ের ওপর চরম ক্ষেপে গেলেন নেটিজেনরা! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- ধারাবাহিক জগতের একটি জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই । এই ধারাবাহিকে যেহেতু একান্নবর্তী পরিবারের সাথে সমাজের একটা মেলবন্ধন ঘটানো হয়েছে খুব সুন্দর হবে তাই খুব অল্প সময়ের মধ্যে ধারণাটি জনপ্রিয়তা লাভ করতে পেরেছে ।এই ধারাবাহিকটি জনপ্রিয়তার অন্যতম প্রধান মূল কারণ হচ্ছে ধারাবাহিকের গল্প । যেহেতু এই ধারাবাহিকে একান্নবর্তী পরিবারের খুটিনাটি বিষয় গুলোকে নিখুঁত ভাবে তুলে ধরা হয় তাই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে পারিবারিক মহলে এই ধারাবাহিকটি ।

একাধিক ঘটনা সমন্বয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকটি । তবে বর্তমানে যে ঘটনা উঠছে তা কোন রকম ভাবেই মেনে নিতে পারছে না অনুরাগীরা । নায়ক নয় বরং ভিলেনের সাথে রোমান্টিক গানে মজেছেন মিঠাই যা তারঅনুরাগীদের কাছে দৃষ্টিকটু হয়ে দাঁড়িয়েছে। যার ফলে চরম বিরোধিতার মুখোমুখি হতে হয়েছে মিঠাই কে । প্রসঙ্গত ভাসুরের চরিত্রে অভিনয় করছেন টলিউড অভিনেতা ধ্রুব সরকার।তার পর্দার চরিত্র চূড়ান্ত গম্ভীর হলেও বাস্তব জীবনে ধ্রুব সকলের সঙ্গে হাসি ঠাট্টায় মেতে থাকতে ভালোবাসেন।

তেমনি ভালো বন্ধুত্ব রয়েছে তার মিঠাই এর সঙ্গে। যে কারণে এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে তাদের রোমান্টিক মিউজিক রিল ভিডিও। ‘ সম্প্রতি ভাসুর আর ভাইয়ের বৌ দুজনে নাচ করলেন। তা বলে সত্যি সত্যি প্রেমের জোয়ারে গা ভাসাননি।। তবে দর্শকদের একাংশ মোটেও মিঠাইকে পর্দার ভিলেনের সঙ্গে মেনে নিতে পারেননি। অনুরাগীদের তীব্র সমালোচনার মুখোমুখি হয়েও কিন্তু অভিনেতা-অভিনেত্রী অর্থাৎ ধ্রুব সরকার মিঠাই কোনো রকম কোনো প্রতিক্রিয়া দেয়নি ।

আবারো সোমের সঙ্গে রোমান্টিক মিউজিক ভিডিওতে মিঠাইকে দেখতে পেয়ে তীব্র ক্ষোভ দেখালেন মিঠাই ধারাবাহিকের অনুগামীরা। অনুরোধের পরও কেন অভিনেত্রী সিদ্ধার্থের সঙ্গে ভিডিও বানাচ্ছেন না সেই প্রশ্ন তুলে রীতিমতো ক-টাক্ষ করেন তারা। সিদ্ধার্থের সঙ্গে ভিডিও বানাতে গা চুলকায় কিনা, ব্যঙ্গ করে সেই প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন নেটিজেনদের একটি বড় অংশ। যদিও অভিনেত্রী গোটা ঘটনা নিয়ে এখনো কোনো উত্তর দেননি, তবে গোটা ঘটনায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button