পরনে বিশেষ পোশাক, ছাদের ওপরেই জনপ্রিয় ঠাকুরের গানে উ-দ্দা-ম নাচ করলেন যুবতী, তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন: নাচ এমন একটি কলা যা অনেকের মধ্যেই ছোট থেকে প্রভাব বিস্তার করে থাকে।আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এমন অনেক ব্যক্তির পরিচয় পেয়েছি যারা প্রশিক্ষণ না নেওয়া সত্ত্বেও বেশ দক্ষতার সাথে যে কোন নৃত্য কলায় অংশগ্রহণ করে থাকেন।

আবার অনেকেই এমন রয়েছেন যারা দীর্ঘদিন ধরে প্রশিক্ষণ নেওয়ার পর অত্যন্ত সুন্দর নাচের পদ্ধতি আয়ত্ত করেছেন।আমাদের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা এমন এক কন্যার কথা জানবো যিনি কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় নিজের পরিচিতি লাভ করেছেন। প্রধানত নাচের মাধ্যমেই তার এই পরিচিতি।

সম্প্রতি ইউটিউবে একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি দুর্দান্ত জনপ্রিয় গান “আইগিরি নন্দিনী”তে নাচ করছেন ওই মেয়েটি। জানা গিয়েছে এই মেয়ের নাম শ্রুতি। নিজের ইউটিউব চ্যানেল থেকেই সকল নাচের ভিডিও পোস্ট করে থাকেন তিনি। দীর্ঘদিন ধরে প্রশিক্ষণ নেওয়ার পরেই এত সুন্দর নাচের পদ্ধতি আয়ত্ত করা সম্ভব হয়েছে তার পক্ষে। একেবারে ছোট বেলা থেকেই নাচে অংশগ্রহণ করছেন শ্রুতি।

একাধিক সাংস্কৃতিক অনুষ্ঠানেও তিনি অংশগ্রহণ করেছেন। এই ভিডিওতে একটি বিশেষ পোশাক পড়ে নাচ করতে দেখা যাচ্ছে তাকে। সাধারণত যে কোন ধর্মীয় বা ক্লাসিক্যাল গানে নাচ করার সময় এই ধরনের পোশাক ব্যবহার করতে দেখা যায় নৃত্য শিল্পীদের। চাইলেই ভাইরাল ভিডিওটি আপনারা ও নিজেদের বন্ধু-বান্ধবদের সাথে শেয়ার করতে পারেন। এবং অবশ্যই নিজের মতামত জানাবেন।

বলে রাখি “আইগিরি নন্দিনী” আদিশক্তি দেবী দুর্গা সম্বন্ধিত একটি জনপ্রিয় গান। এই গানের সাথে জড়িত নানান ধরনের ভিডিও প্রায় নেট দুনিয়ায় ভাইরাল হতে দেখা যায়।তবে আসলে এটি কোনো গান নয়; আদপে মহিষাসুরমর্দিনী স্তোত্র। কথিত রয়েছে, পুরাকালে যখন সারা জগত জুড়ে মহিষাসুর নামে একটি অ-সুর নিজের রাজত্ব বিস্তার করে চলেছিলেন ঠিক সেইসময় মর্তে আগমন ঘটে দেবী দুর্গার।

নিজের সমস্ত শক্তি দ্বারা নারী শক্তি একত্র করে ওই অসুরকে শেষ করেন তিনি।বলা হয় এই স্তোত্র প্রতিদিন পাঠ করতে পারলে যে কোন মানুষের জীবন রোগমুক্ত এবং সমৃদ্ধিতে ভরপুর হয়ে ওঠে। এই স্তোত্র টি রচনা করেছিলেন আদি শঙ্করাচার্য।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button