পরনে লাল লেহেঙ্গা,খোলা চুল! মিষ্টি হাসিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শুভশ্রী! তুমুল ভাইরাল হল ভিডিও।

পরনে লাল লেহেঙ্গা,খোলা চুল! মিষ্টি হাসিতে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী শুভশ্রী! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :ফের আরও একবার হট লুকে নজর কাড়লো অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মা হয়ে যাওয়ার পর শরীরে বিপুল পরিমাণে মেদ জমে গিয়েছিল ।যার ফলে একাধিকবার নেটিজেনদের কটাক্ষ এবং কুরুচিকর মন্তব্যের শিকার হয়েছিলেন তিনি প্রতিনিয়ত। যদিও সেই সমস্ত বিষয়গুলোকে তিনি পাত্তা দেননি বরং নিজেকে আবার সুন্দর আকর্ষনীয় করে তোলার চেষ্টা করেছেন প্রতিনিয়ত। তবে এবারে যে ছবিটি শেয়ার করলেন তাতে রীতিমতন চক্ষুচড়কগাছ অনুরাগীদের।

শুভশ্রী গাঙ্গুলী সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে বেশ পছন্দ করেন। মাঝে মধ্যে এমন কিছু ধরনের ভিডিও এবং ছবি শেয়ার করেন যা দখল করে খবরের শিরোনাম। সম্প্রতি তাকে দেখা গেছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে ।কিছুদিন আগে বান্ধবীদের সাথে এবং পরিবারের সাথে মালদ্বীপ থেকে ছুটি কাটিয়ে এলেন তিনি ।সেখান থেকে একাধিক ছবি এবং ভিডিও তুলে ধরেছিলেন সোশ্যাল মিডিয়াতে। যেগুলি মাঝেমধ্যে দখল করেছিল খবরের শিরোনাম। তবে সম্প্রতি তিনি যে ছবিটি শেয়ার করলেন তাতে রীতিমত অবাক তার অনুরাগীরা।

কোচকানো চুল লাল রংয়ের লেহেঙ্গা পরে মুখে একগাল হাসি নিয়ে দারুন পোজ দিয়ে ছবি তুললেন শুভশ্রী গাঙ্গুলী। এবং সেই ছবিটি শেয়ার করলেন তা সোশ্যাল মিডিয়াতে ।। মুহূর্তের মধ্যে সেই ছবিটি ভাইরাল হয়েছে । তার পাশাপাশি মন্তব্যের বন্যা বয়ে গেছে সেই ছবিটি কে কেন্দ্র করে। যে সমস্ত মানুষেরা কিছুদিন আগে শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে কটাক্ষ করছিল সেই সমস্ত মানুষেরাই কমেন্ট করে জানিয়েছেন তার তাদের ভালোলাগার কথাগুলি ।কেউ কেউ আবার কমেন্ট লিখেছে যে দিদি তোমাকে সেই লাগছে ।


Leave a Reply

Your email address will not be published.