পরনে লাল পাড় সাদা শাড়ি, হিন্দি গান চালিয়ে ক্লাসরুমেই উদ্দাম নাচ ছাত্রীদের! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ 61 সপ্তাহ পর স্কুল কলেজ গু-লি খোলা হয়েছে। পুনরায় প্রাণ ফিরে পেয়েছে স্কুলের প্রাঙ্গণ ।শিক্ষকদের বকাঝকা ছাত্র-ছাত্রীদের দুষ্টুমি হৈ-হুল্লোড় টিফিন ভাগ করে খাওয়া থেকে শুরু করে যাবতীয় কাজকর্ম গু-লি শুরু হয়েছে আরো একবার। যার ফলে ছাত্রছাত্রীদের মধ্যে কোথাও যেন আনন্দ পরিস্ফুটিত হচ্ছে প্রতিনিয়ত ।

এমতাবস্থায় দাঁড়িয়ে প্রত্যেকে যে আনন্দিত সেটা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখে না ।কিন্তু যে ঘটনাটি সম্প্রতি প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ব্যাপক মাত্রায় রয়েছে সেটার জন্য হয়তো প্রস্তুত ছিল না কেউ।ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ এলাকায় একটি স্কুলে। যেখানে দীর্ঘদিন স্কুল খোলার পর ছাত্র-ছাত্রীদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতন ।

কিন্তু সেই স্কুলের একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে ক্লাস রুমের ভেতরে বেশ কিছু ছাত্রী চটুল গানে নাচানাচি করতে শুরু করেছে। পরনে রয়েছে স্কুলের ইউনিফর্ম। নেই কোন মাস্ক তার পাশাপাশি নেই কোনো সামাজিক দূরত্ব । স্কুল খোলার সাথে সাথে সরকারের তরফ থেকে এমনটা বলা হয়েছিল যে অতি অবশ্যই সতর্ক বার্তা অক্ষরে অক্ষরে পালন করতে হবে ।

কিন্তু সে সমস্ত বিষয়গু-লি উপেক্ষা করে স্কুল খোলার আনন্দে এবং অনেকদিন পর বান্ধবীদের কাছে পাওয়ার আনন্দে নাচানাচি করতে শুরু করল ছাত্রীরা।ঘটনাটি যতটা প্রশংসিত হয়েছে তার থেকেও বেশি সমালোচনা হয়েছে। অনেকেই মনে করছেন যে এই ধরনের কাজকর্ম করা স্কুলের মধ্যে মোটেও ভালো দেখায় না ।

তার পাশাপাশি সেই স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন যে তার কাছে ভিডিওটি কিছুক্ষণ আগেই এসে পৌঁছেছে। তিনি এই ভিডিওর সাথে যুক্ত থাকা সকল ছাত্রীদের কড়া ব্যবস্থা নিতে পারেন। যদিও সেই সমস্ত -ছাত্রীদের সাথে যোগাযোগ করা হলে তারা কোনো রকম কোনো প্রতিক্রিয়া দেয়নি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button