পরনে স্ব’ল্প টা’ই’ট পোশাক, দেখা যাচ্ছে শ-রীর, প্রকাশ্যেই এই অবস্থায় রাস্তা দিয়ে যেতে গিয়ে বে’কা’য়দায় পড়লেন নোরা!

নিজস্ব প্রতিবেদন:ভারতের বাইরে থেকে এসে যারা বলিউডে নিজের রাজত্ব জোরদার করে চলেছেন তাদের মধ্যে অন্যতম মডেল-অভিনেত্রী এবং ডান্সার নোরা ফাতেহি। তার প্রতিটির লুক এবং ডান্স যেন দর্শকদের মনে আগুন লাগিয়ে যায়। নোরার প্রতিটা মুভমেন্টই অনুরাগীদের কাছে আকর্ষণীয় হয়ে যায়। যে গানে নোরা কোমর দোলাবেন; সেই গানটি এখন সুপারহিট হয়ে ট্রেন্ডিং এ থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না।

কিন্তু সব থেকে অবাক করা বিষয় জানেন কি?নোরা কোনওদিন নাচের প্রথাগত প্রশিক্ষণই নেননি। তাঁর সবটাই শেখা ইউটিউব থেকে।নোরার বাবা মা আদতে ছিলেন মরক্কোর মানুষ। তবে তাঁরা দীর্ঘদিন কানাডায় বসবাস করছেন।সে দেশের কুইবেক প্রদেশে নোরার জন্ম ১৯৯২ সালে ফেব্রুয়ারি মাসের ৬ তারিখে।কানাডার কুইবেক ফরাসিপ্রধান অঞ্চল। ফলে ইংরেজি, আরবি এবং হিন্দির পাশাপাশি ফরাসি ভাষাতেও নোরার অনায়াস গতি আমরা দেখতে পাই।

বলিউডে ‘রোরস: টাইগার্স অব দ্য সুন্দরবনস’ ছবিতে এই মডেল অভিনেত্রী কে প্রথম অভিনয় করতে দেখা যায়।ছবিটি মুক্তি পায় ২০১৪ সালে।এরপর ‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক টু’, ‘শের’, ‘লোফার’, ‘সত্যমেব জয়তে’, ‘স্ত্রী’, ‘ভারত’ এবং ‘বাটলা হাউজ’ এর মত ছবিতে তাকে দেখা গিয়েছে।কিন্তু এই কটি ছবিতেই অসাধারন নাচের মাধ্যমে খুব সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি।

সম্প্রতি এই জনপ্রিয় মডেল-অভিনেত্রী নোরা ফাতেহিকে নিয়ে একটি ভাইরাল ভিডিও লক্ষ্য করা গিয়েছে। যতদূর সম্ভব ভিডিওটি শুটিং এ যাওয়ার সময়কার। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে লাল রঙের একটি টাইট গাউন পড়ে গাড়ি থেকে নেমে স্টুডিওতে যাওয়ার জন্য পা বাড়াচ্ছেন তিনি।

সম্ভবত সেই মুহূর্তে তার কোনো এক অনুরাগী এই ভিডিওটি বানিয়ে ফেলেন।মুহূর্তের মধ্যেই তা সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হয়ে গিয়েছে। অনেকেই এই ভিডিওতে নোরার লুকেরঅসাধারণ প্রশংসা করেছেন।চাইলে আপনিও এই ভাইরাল ভিডিওটি দেখে আসতে পারেন খুব সহজেই ।নোরা ফাতেহিকে এই ভিডিওটিতে কেমন লাগলো তা অবশ্যই একটি ছোট্ট মন্তব্যের মাধ্যমে আমাদের কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button