পরনে বিকিনি, হাতে ওয়াইনের গ্লাস! মালদ্বীপের সুইমিং পুলে ব্রেকফাস্ট সারছেন রাজ-শুভশ্রী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: শুভশ্রী গাঙ্গুলী টলিউড জগতের অন্যান্য অভিনেত্রীদের তুলনায় অনেকটাই আলাদা। খুব অল্প সময়ের মধ্যেই অভিনয়দক্ষতার মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এরপর মা হওয়ার পর খুব দক্ষতার সাথেই সংসার এবং নিজের অভিনয় সামলাচ্ছেন নায়িকা। যদিও একমাত্র ছেলের জন্মের পর কিছুদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন শুভশ্রী। সম্ভবত ছেলেকে সঠিকভাবে লালন পালন করার উদ্দেশ্যেই এই বিরতি।যদিও বর্তমানে আবারও ডান্স বাংলা ডান্সের বিচারক পদে আসীন হয়েছেন নায়িকা।

কাজের ফাঁকে অবসর সময় নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে বিভিন্ন মুহূর্ত ভক্তদের সাথে শেয়ার করে নিতে ভোলেন না শুভশ্রী। যেমন সম্প্রতি দিন কয়েক আগেই স্বামী রাজ চক্রবর্তী এবং একমাত্র সন্তান ইউভানকে নিয়ে মালদ্বীপের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন নায়িকা। সেই সময় কলকাতা বিমানবন্দরে তাদের সপরিবারে একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছিল। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছিল ছেলে ইউভান এর পেছনে ছুটে চলেছেন শুভশ্রী। তাদের একমাত্র সন্তানের এটি প্রথম বিদেশ সফর।তাই স্বাভাবিকভাবেই এই সফর নিয়ে অত্যন্ত উৎসাহিত হয়ে রয়েছেন তারকা দম্পতি।

ইতিমধ্যেই মালদ্বীপ পৌঁছে একাধিক ছবি শেয়ার করেছেন রাজ এবং শুভশ্রী। একটি ভিডিওতে এই তারকা দম্পতি বেশ ঘনিষ্ঠ অবস্থাতেও ধরা দিয়েছেন। যা দেখে আপ্লুত হয়ে পড়েছেন নেট নাগরিকরা। সম্প্রতি আবারও একটি ভিডিও শেয়ার করলেন নায়িকা। মালদ্বীপ থেকে শেয়ার করা ওই ভিডিওতে দেখা যাচ্ছে সমুদ্রের নিচে স্বামী রাজ চক্রবর্তী কে নিয়ে লাঞ্চ করার পাশাপাশি ওয়াইন খাচ্ছেন নায়িকা। সেই সময় পরিচালককে বেশ কয়েকটি পোজ দিয়ে ছবি তুলতেও দেখা যায়।ভিডিওটি দেখে বোঝাই যাচ্ছে সমস্ত কাজের ফাঁকে এই অবসর পারিবারিক মুহূর্ত বেশ চুটিয়ে উপভোগ করছেন জনপ্রিয় তারকা জুটি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button