পরণে টাইট পোশাক! ঠিকরে পড়ছে যৌ-ব-ন! পোষ্যকে নিয়ে পার্কে ঘুরতে এলেন মালাইকা অরোরা খান! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

পরণে টাইট পোশাক! ঠিকরে পড়ছে যৌ-ব-ন! পোষ্যকে নিয়ে পার্কে ঘুরতে এলেন মালাইকা অরোরা খান! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-ফের পোশাক বিভ্রান্তি তে পড়লেন মালাইকা অরোরা ।বলিউড ইন্ডাস্ট্রিতে এক জনপ্রিয় অভিনেত্রী হলেন মালাইকা আরোরা । যিনি এদেশীয় না হলেও রীতিমতো এদেশের ইন্ডাস্ট্রিতে অর্থাৎ অভিনয় জগতে পাকাপোক্তভাবে নিজের একটি স্থান করে নিয়েছেন ।

বেশ কিছুদিন যাবৎ তাকে বড় পর্দার টেলিভিশনে দেখা যায়নি বা তেমনভাবে ধরা দেন ক্যামেরাতে । তবে ফের কিছুদিন আগে আরো একবার দীর্ঘ মাস পর সম্প্রতি তিনি ধরা দিলেন ক্যামেরা সামনে । এবং রীতিমত খুশির মেজাজে দেখা গেল সেদিন তাকে।তার পাশাপাশি মালাইকা আরোরা হলো সালমান খানের প্রাক্তন বৌদি । যার ফলে জনপ্রিয়তা কিছুটা হলেও বেড়েছে তার।

অভিনেত্রী অভিনয় জগতের পাশাপাশি যথেষ্ট পরিমাণে সকল সোশ্যাল মিডিয়াতে । সেটি তার ইনস্টাগ্রাম প্রোফাইল খুললে বোঝা যাবে । অনুগামীদের উদ্দেশ্যে তুলে ধরেন মাঝে মাঝে কিছু ভিডিও এবং ফটো যা বাড়িয়ে তোলে তার জনপ্রিয়তা । এর পাশাপাশি লকডাউন পর্ব শেষ হতেই ব্যাপক পরিমাণে শুরু হয়েছে কাজকর্ম অর্থাৎ অভিনয়ের কাজকর্ম । তাই ধীরে ধীরে ব্যস্ত হয়ে পড়ছে অভিনয় জগতের সমস্ত তারকারা । বিভিন্ন সময় যেতে হচ্ছে তাদের কাজে।

তবে সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেটি দেখে দর্শকদের মনে উত্তেজনা সৃষ্টি হয়েছে সেটা নতুন করে বলার আর কোন অপেক্ষা রাখেনা ।ভিডিওতে দেখা যাচ্ছে সকালবেলা প্রাতঃভ্রমণে বেরিয়েছে মালাইকা আরোরা সঙ্গে ছিল কুকুরও । কুকুরকে ধরে রাস্তা দিয়ে যখন তিনি বাড়ি ফিরছেন তখন ক্যামেরা মধ্যে ধরা পড়লেন তিনি । পরনে ছিল একটি টাইট লেগিংস এবং একটি স্পোর্টস ব্রা। ইতিমধ্যে ভিডিওটি প্রকাশিত হবার মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। অনেকেই তাদের ভালোলাগার কথা জানিয়ে কমেন্ট সেকশনে মাধ্যমে।


Leave a Reply

Your email address will not be published.