কম বাজেটে নতুন স্মার্টফোন কিনতে চান? Amazon Festival Sale এ Redmi দিচ্ছে দুর্দান্ত অফার!

কম বাজেটে নতুন স্মার্টফোন কিনতে চান? Amazon Festival Sale এ Redmi দিচ্ছে দুর্দান্ত অফার!

নিজস্ব প্রতিবেদন :- যেভাবে প্রতিনিয়ত বেড়েই চলেছে স্মার্টফোনের চাহিদা তাতে আগামী দিনে এর দাম হয়তো আকাশছোঁয়া হবে এমনটা অনুমান করা যেতেই পারে। তবে উৎসবের এই আমেজে সাধারণ মধ্যবিত্ত পরিবারের মানুষের মুখে হাসি ফোটাতে বিভিন্ন এই কমার্স সাইট গুলি একাধিক অফার জারি করেছে। ইতিমধ্যে অ্যামাজনে দীপাবলি সেল চলছে এবং এই সেলে আপনি পেয়ে যাবেন একটি ফোন মাত্র 10 হাজার টাকার মধ্যে এই ফোনটি যার স্পেসিফিকেশন

এবং দাম অন্যান্য সকল ফোনের তুলনায় অনেকখানি আলাদা যা আপনাকে আকর্ষিত করবে বারবার। রেডমি ফোনের দাম হচ্ছে নাম হচ্ছে রেডমি নোট 10s। এক নজরে দেখে নিন এর স্পেসিফিকেশন এবং দাম। এই ফোনের স্পেসিফিকেশন শুনলে আপনার রীতিমত অবাক হয়ে যাবেন ।কারণ এই ফোনে রয়েছে ইনবিল্ড অ্যালেক্সা অর্থাৎ আপনি ভয়েস কমান্ডের মাধ্যমে ফোন কে পরিচালনা করতে পারবেন পাশাপাশি উন্নত মানের ক্যামেরা আপনাকে এগিয়ে রাখবে অন্যান্য সকল দিক থেকে।

ফোনের প্রধান ক্যামেরা 64 এমপি সহ 8MP আল্ট্রা-ওয়াইড, 2MP ম্যাক্রো টেইল লেন্স, 2MP ডেপথ সেন্সর ও 13MP সেলফি ক্যামেরা রয়েছে। ফোনে নাইট মোড, পোর্ট্রেট মোডও রয়েছে। MediaTek Helio G95 Octacore প্রসেসর রয়েছে গ্যাজেট।33W দ্রুত চার্জিং-সহ একটি বিশাল 5000 mAh ব্যাটারি রয়েছে ফোনে। এতে রয়েছে 6GB RAM ও 128GB স্টোরেজ যা 512GB পর্যন্ত বাড়ানো যাবে।

এবার আসা যাক এই ফোনের দাম সম্পর্কে বর্তমানে এই ফোনের দাম হচ্ছে 16,999 টাকা। যদিও অ্যামাজনের সেলে 14,499 টাকায় পাওয়া যাচ্ছে এই ফোন। এতে 13,550 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস পাবেন আপনি।এছাড়াও এই ফোনে, ICICI ব্যাঙ্ক এবং Kotak ব্যাঙ্ক ক্রেডিট ও ডেবিট কার্ডগুলিতে 1250 টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক রয়েছে।এছাড়া আপনি পেয়ে যাচ্ছেন নো কস্ট ইএমআই এর সুবিধা অর্থাৎ কোনো রকম সুদ প্রদান না করেই মাসিক কিস্তিতে ফোনটি বাড়িতে নিয়ে যেতে পারেন।


Leave a Reply

Your email address will not be published.