দারুন গলায় স্টেজে জনপ্রিয় গান গাইতে গাইতে তু-মু’ল নাচ অভিনেত্রী শ্রাবন্তীর, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :-স্বাভাবিক অবস্থায় শ্রাবন্তী আবার । মাইক হাতে স্টেজ কাপালেন তিনি । পরপর দুটি বিয়ে ভে-ঙে যাওয়ার পর এই নিয়ে তৃতীয় বিয়ে এবং তৃতীয় বিয়ে করে সুখে স্বাচ্ছন্দে জীবন চলবে এমন টাই আশা করেছিলেন তিনি। তবে তেমন টা আর হলো কই ? সেই সম্পর্কের উপরেও ঘনীভূত হতে থাকলো বিচ্ছে-দে-র মেঘ । সম্প্রতি তেমনি শোনা যাচ্ছে তাদের সম্পর্ক নিয়ে । আমি কার নিয়ে কথা বলছি তাই ইতিমধ্যে প্রত্যেকে আন্দাজ করে নিয়েছেন। আমি বাংলা অভিনয় জগতে জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী কথা বলতে চলেছি মুহূর্তে।

অভিনয় জগতে তিনি সাফল্য লাভ করলেও ব্যক্তিগত জীবনে বা বাস্তব জীবনে কিন্তু তিনি সাফল্য পাননি । একের পর এক বিবাহ ভে-ঙ্গে গেছে । পরপর তিনটি বিবাহ ভে-ঙে যাওয়ার জন্য তাকে কটূক্তির শি-কা-র হতে হয়েছে বিভিন্ন সময়ে ।তার পাশাপাশি তিনি যোগ দিয়েছেন ভারতীয় জনতা পার্টিতে । সম্প্রতি ২০২১ এর বিধানসভা ভোটে বেহালা পশ্চিম থেকে বিজেপির প্রার্থী হয়েছেন তিনি । তার পরেও মানুষের ক্ষো-ভ যেন কোথাও বেড়ে গিয়েছে তার প্রতি ।।কিন্তু ব্যক্তিগত জীবনের ঘটনা বারবার তাকে খবরের শিরোনামে এনে দিচ্ছে। ।

কিন্তু সে সমস্ত কিছু ভুলে শ্রাবন্তী আবার স্বাভাবিক জীবনে ফিরে এসেছে এমনটা বলা যেতেই পারে । কারণ সম্প্রতি তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে তাকে দেখা গেছে মাইক হাতে নিয়ে স্টেজ এর মধ্যে দাঁড়িয়ে অনুগামীদের উদ্দেশ্যে গান আর নাচ করলেন । তার যে এই গুণ ছিল সেটা এর আগে কেউ জানত না।

খড়্গপুরে এরকম ভাবেই স্টেজ কাপালেন বাংলার গ্ল্যামার কুইন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় । বয়স বাড়ার সাথে সাথে বয়সের ছাপ যেন পড়েনি তার শরীরে ।এখনো ঠিকরে পড়ছে তার গ্ল্যামার এই মুহূর্তে টে-ক্কা দিতে পারে নতুন প্রজন্মের যেকোনো ধরনের অভিনেত্রীকে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button