মাটির বাড়ির সামনে তুমুল নেচে নেট কাঁপাল গ্রামের যুবতী, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া আসার পর থেকে মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হান্ট সবকিছুর ঠিকানায় আজকাল মিলেমিশে এক হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার আঙিনায়। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, স্ন্যাপ চ্যাট, স্নেক ভিডিও, এমেক্স টকাটক এবং ট্যুইটারের দৌলতে ঘরে বসেই সারা পৃথিবীর খবর এক নিমেষেই পাওয়া সম্ভব।

শুধু তাই নয় সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করে পরিচয় অর্জন করে নেওয়াটাও আজকাল সহজ সাধ্য হয়ে দাঁড়িয়েছে। দেশ বিদেশের নানা প্রতিভা চোখে পড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শুধু বিভিন্ন ধরনের খবর খবর যদি সম্প্রচার করা হতো তাহলে এতো সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা দিনের পর দিন এতটা বৃদ্ধি পেত না। বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার দোলতেই বহু মানুষ তাঁদের প্রতিভাকে সামনে তুলে ধরতে সক্ষম হয়েছেন। কেউ ভালো গান গাইছেন, কেউ ভালো ডান্স পারফর্ম করেন। অনেকেই দুঃসাহসী ক্রিয়া-কলাপের সিদ্ধহস্ত। এভাবেই সোশ্যাল মিডিয়াতে নিজেকে প্রতিষ্ঠিত করতে উঠেপড়ে লেগেছে আমজনতা। যুবক-যুবতী থেকে শুরু করে আজকালকার ছোট ছোট ছেলেমেয়েরাও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বিভিন্ন বয়সের মানুষ নিজেদের প্রতিভার পরিস্ফুটন ঘটিয়ে থাকে সোশ্যাল মিডিয়ার পর্দায়। স্পেশালি ভিডিও বানানোর অ্যাপ্লিকেশন নেহাত কম নয়। সেইসব অ্যাপ্লিকেশনগুলি অনেকে ব্যবহার করে থাকে নিজেদের পরিচয় গড়ে তোলার জন্য। আজকাল ভাইরাল ভিডিওর যুগ। একবার সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে পারলেই ভবিষ্যৎ নিয়ে আর কোনো চিন্তাই করতে হবে না।

প্রত্যেকদিনই ইন্টারনেটে হাজারো ভিডিও আপলোড হচ্ছে। তাদের মধ্যে থেকেই মাঝেমধ্যে উঠে আসে প্রতিভার অধিকারী বেশ কিছু মানুষ। যাদের দেখে অনুপ্রেরণা পায় অন্যরা। আসলে সোশ্যাল মিডিয়া এখন এতটাই প্রচলিত হয়ে গিয়েছে যে খুব সহজে জনপ্রিয়তা অর্জনের জন্য সোশ্যাল মিডিয়াকে অনুসরণ করছে। তেমনি এক যুবতীর ডান্স পারফর্ম এবার সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হলো।

এমনিতেই সোশ্যাল মিডিয়ায় নাচের খুব চাহিদা। সেখানে এক প্রত্যন্ত গ্রামেও যুবতীর ডান্স পারফর্ম হলেতো আর কোন কথাই নেই। প্রত্যন্ত অঞ্চলের ছেলেমেয়েরাও বিভিন্ন দিক থেকে এগিয়ে থাকে। শুধুমাত্র সময়-সুযোগ এসবের অভাবে তারা চাপা পড়ে যায় অনেকের ভিড়ে। যদিও সোশ্যাল মিডিয়ার যুগে হারিয়ে যাওয়ার ভয় নেই।

সাম্প্রতিক এক যুবতী নিজস্ব আঞ্চলিক গানের ডান্স পারফর্ম করলেন। নেই কোনো স্টেজ ব্যাকগ্রাউন্ড কিংবা বিশাল কিছুর আয়োজন। এমনকি নাচের জন্য বলিউডের কোন হিন্দি গানকে বেছে নেয় নি এই যুবতী। একেবারে বাংলা আঞ্চলিক গানের ডান্স পারফর্ম করেছে সে। পরনে নেই কোন জমকালো পোশাক।

“মুর্শিদ তোমার প্রেমে” নামক কোন একটি গানে ডান্স পারফর্ম করতে দেখা গেল এই যুবতীকে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় তারাই নাচের ভিডিওটি ভাইরাল হয়েছে। “রাসেল এন্টারটেইনমেন্ট বিডি” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে সাম্প্রতিক পোস্ট করা হয়েছে এই ভিডিও।

ভিডিওটি সোশাল মিডিয়ায় আসা মাত্রই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে দর্শক মহলে। সেজন্য ভাইরাল হয়েছে ভিডিওটি। এই যুবতী ডান্স স্টেপ সত্যিই নজরকাড়া। ১৮ হাজার দর্শক ইতিমধ্যেই ভিডিওটি দেখে নিয়েছেন। ৫ হাজার লাইক পড়েছে ভিডিওটিতে। কমেন্ট সেকশনে সকলেই এই যুবতীর নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button