ফের ভাইরাল রানু মন্ডল! ক্যামেরার সামনেই কাটলেন কেক! রইলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- মানুষ শুধু সুযোগের সদ্ব্যবহার করে বলাবাহুল্য ব্যবহার করে । তারপর প্রয়োজন ফুরিয়ে গেলে তার দিকে ফিরেও তাকায় না । সে চিত্র কিন্তু প্রতিনিয়ত ফুটে উঠছে আমাদের চোখের সামনে রানু মন্ডল এর সাথে । এমন বহু ইউটিউবে রয়েছে যারা শুধুমাত্র নিজেদের ইউটিউবে কিছু সামান্য কিছু ভিউজ পাওয়ার আশায় রানু মন্ডল এর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় । সেখানে বেশ কিছুটা সময় কাটাই এবং তারপর আর ফিরেও তাকায় না তার দিকে।

তাঁর অবস্থার উন্নতির বিন্দুমাত্র চেষ্টাচরিত্র করতে দেখা যায় না । লকডাউন এর সময় তার কি বীভৎস পরিমাণ অবস্থা হয়েছিল তা আমরা প্রত্যেকেই জানি তবে সম্প্রতি একটি ভিডিওতে তার বাড়িসহ তার বিষয় সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরা হয়েছে। কখনো অস্বাভাবিক কোন মন্তব্য করে আবার কখনো ভুলভাল কিছু কাজকর্ম করে খবরের শিরোনামে চলে আসে মাঝে মধ্যে আমাদের এই রানাঘাটের রানু মন্ডল । ৬ নং প্ল্যাটফর্ম থেকে তার পাল্টে গেছিল ভাগ্য ।

সুরেলা কণ্ঠ ছড়িয়ে পড়েছিল দেশের প্রতিটি প্রান্তে । এমনকি হিমেশ রেশমিয়া কাছে পৌঁছে দিয়েছিল তার সুরেলা কন্ঠের চিত্র । যার ফলে তাকে গান রেকর্ডিং এর সুযোগ দেন তিনি । সেই অর্থে তাকে পাড়ি দিতে হয়েছিল মুম্বাই এ । কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই আবার আগের অবস্থায় ফিরে আসে রানু মন্ডল । দিন যাপন করতে হচ্ছে তাকে টেশন এর ভিক্ষা করেই । অনেকেই বলেন যে তিনি মানসিকভাবে ভারসাম্যহীন ।

তাই ঈশ্বর তাকে সুযোগ দিলে এখন অব্দি সেটাকে ভালো করে কাজে লাগাতে পারেনি। আকাশে সঠিক মতন উড়ান দিতে পারলেও ধরে রাখতে পারেনি সেই সাফল্যকে । যার ফলে পুনরায় মাটিতে মুখ থুবড়ে পড়তে হয়েছিল রানু মন্ডল কে । না চাইতে অনেক কিছু পেয়ে গেছে রানু মন্ডল তার জীবনে । যার ফলে খুব অল্প সময়ের মধ্যে জন্মেছে তার শরীরে বিপুল পরিমাণে অহংকার ।

যার জন্য তিনি এত উপরে উঠতে পারলেন তাকেই তিনি বলে বসলেন যে তিনি নাকি ভগবানের চাকর । তার কোনো অবদান নেই ।তার পাশাপাশি বিভিন্ন সাংবাদিকদের সাথে অসভ্য আচরণ বা অনুরাগীদের সাথে অকথ্য ভাষায় কথা বলার জন্য ভক্তরা তাকে অপছন্দ করতে শুরু করে আবার । তবে ফের আরও একবার ভাইরাল হলেন রানু মন্ডল । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে । সেখানে ইউটিউবার রানু মণ্ডলের বাড়িতে এসে উপস্থিত হয়েছে তার সাক্ষাৎকার নেওয়ার জন্য ।

কিন্তু দুর্ভাগ্যবশত সেই মুহূর্তে অন্য কোনো একটি কাজে রানু মন্ডল বাইরে বেরিয়ে যাচ্ছিলেন । তার সাথে ছিল অতীন্দ্র নামক সেই যুবকটি । যার জন্য আজকের রানু মন্ডল রানু মন্দল হতে পেরেছিল । তবুও সেই ইউটিউবার একটি সুন্দর কেক নিয়ে গিয়েছিল তার জন্য । সেই কেক কাটার পর তাকে বিদায় করে দেওয়া হয় এবং তিনি নিজের কাজের উদ্দেশে বাইরে বেরিয়ে পড়েন ইতিমধ্যে এর মাধ্যমে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button