ভাইরাল ‘বাদাম বাদাম’ গানের গায়ক ভুবনদার সামনেই লাইভ টিকটক করলেন বাংলাদেশি যুবতী! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক পরিমাণে রয়েছে একটি গান ।বাদাম বাদাম দাদা কাচা বাদাম আমার কাছে নেই বুবু ভাজা বাদাম। আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম । এই লাইনগুলো গানের ছন্দে দেখতে পাওয়া হয়েছে বিভিন্ন ভিডিও তে । বহু শিল্পী এই গানটি নিজের মতন করে গেয়েছেন ।

কিন্তু হঠাৎ করেই গানগানটি বাজার এত ভাইরাল হলো কেন ।সেই তথ্য হয়তো আপনাদের অনেকের জানা আছে। এই গানটি গেয়েছেন একজন বাদাম বিক্রেতা যার নাম ভুবন বাদ্যকর। যিনি সাধারণ পাঁচটা ফেরিওয়ালার থেকে কিছুটা আলাদা ভাবে বাদাম বিক্রি করেন এই ভুবন বাবু থাকেন বীরভূম জেলার অন্তর্গত দুবরাজপুর এলাকাতে।

ভুবনে এই গান সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সাথে সাথে তার বাড়িতে ভিড় জমিয়েছে এলাকার বহু বিশিষ্ট মানুষজনের। পাশাপাশি বিভিন্ন নামিদামি ইউটিউবার। এমনকি আপনি হয়তো জানলে অবাক হবেন প্রতিবেশী দেশ বাংলাদেশ থেকেও কিন্তু ইউটিউবাররা এসে ভুবন বাবুর সাথে সাক্ষাৎকার করেছেন ।এবং সেই সাক্ষাৎকার একটি ভিডিও চরম ভাইরাল হয়েছে নেট মাধ্যমে । যেখানে দেখা যাচ্ছে যে একজন মহিলা ভুবন বাবুর গাওয়া গানের সাথে প্রকাশ্যে এলাকাবাসীর সামনে কোমর দুলিয়ে ছেন।

Touhida নামের এই ইউটিউবার প্রশ্ন উত্তর আড্ডায় নাচে মেতে উঠলেন ভাইরাল বাদাম বিক্রেতার সাথে। সাম্প্রতিক এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ভুবন বাদ‍্যকরের গানের তালে তাল মেলাচ্ছেন তিনি। পাশে জড়ো হয়েছে অনেক মানুষজন। আর সকলের মাঝে কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন এই বাদামবিক্রেতা। গানের সাথে মজার মজার উত্তর দিয়ে ফের চর্চায় এলেন এই বাদামবিক্রেতা। ইতিমধ্যে নাচের সেই ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button