একই লাইনে মুখোমুখি দুটি যাত্রীবোঝাই এক্সপ্রেস ট্রেন! ঘটলো চরম বিপত্তি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- আগেকার যুগে এক জায়গা থেকে অন্য জায়গায় যাতায়াতের জন্য গরুর গাড়ি বা জলপথের নৌকো ব্যবহার করা হতো । কিন্তু বর্তমান প্রজন্মের এখন বড় বড় জাহাজ বাস ট্রেন এমনকি বিমানের প্রচলন শুরু হয়ে গেছে । যার ফলে দূরত্ব এবং সময় দুটোই আমাদের হাতের মুঠোর মধ্যে । কিন্তু কখনো কখনো সেই সমস্ত যানবাহন ও যন্ত্রপাতির ঘিরে এমন কিছু ধরনের ঘটনা দেখা যায় যেমন এই ঘটনাটি।

কখনো এমনটা ঘটতে দেখা গেল যে আপনার চোখের সামনে একি লাইন বরাবর বিপরীতমুখে পেরিয়ে যাচ্ছে পর পর দুটি ট্রেন ? কখনো কি সম্ভব ? সেই অসম্ভবের চিত্র দেখা গেছে ভিডিও মাধ্যমে।আমরা প্রতিনিয়ত উন্নত করছি নিজেদেরকে । মানুষ নিজেদেরকে উন্নত করতে ভালোবাসে । সেই সূত্রে প্রতিনিয়ত কিছু না কিছু আবিষ্কার করে চলেছে ।যেমন ধরুন আগেকার যুগের তুলনায় এখনকার যুগের যানবাহন ও যন্ত্রপাতির আবিষ্কার হওয়ার ফলে অনেকখানি সুবিধা হয়েছে আমাদের ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে ভারতে ডিজেল চালিত ট্রেন যেটি যোধপুর থেকে রওনা দেয় । সেটি একটি সিঙ্গেল লাইন ধরে গন্তব্যে রওনা দিচ্ছে । কিন্তু পরবর্তীতে দেখা যাক সেই লাইন ধরে বিপরীতমুখী ছুটে আসছে অন্য একটি ট্রেন ।

যার ফলে সাধারণ মানুষের রীতীমতো অবাক । একই লাইন দিয়ে কিভাবে ট্রেন চলাচল করতে পারে তা ভেবে কূলকিনারা পাচ্ছন না অনেক ।। কিন্তু বাস্তবে ঘটনাটা একটু আলাদা । একটি ট্রেন পেরিয়ে যাওয়া এবং আসার মধ্যে অনেকখানি সময় ব্যবধান ছিল যা ক্যামেরা মধ্যে কারচু-পি করা ছিল । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল আছে নেট দুনিয়ায়।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button