এয়ারপোর্টের মধ্যেই টুকটুকে লাল পোশাক পড়ে হিন্দি গানে দুর্দান্ত নাচ সুন্দরী এয়ার হোস্টেসের! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-কাজের চাপে আমরা আমাদের ভালোলাগা জিনিসগুলোকে রীতিমতো ভুলে যায় বা মনে থাকলেও কাজের চাপের জন্য সেই সমস্ত বিষয়গুলিকে তেমনভাবে সময় দেওয়া হয়ে ওঠে না ।যার ফলে ধীরে ধীরে সে গুলি আমাদের থেকে হারিয়ে যায় ।

কিন্তু কাজের মধ্যেও যে নিজের ভালোলাগাকে বাঁচিয়ে রাখা যায় সেটা প্রমাণ করলেন এই তিন এয়ার হোস্টেস। এয়ার হোস্টেস মানেই আকাশছোঁয়া প্রফেশন। যেখানে সুন্দর হওয়ার পাশাপাশি অবশ্যই আপনাকে সমস্ত পরিস্থিতিতে হাসিমুখে বিরাজ করতে হবে । তার পাশাপাশি সমস্ত পরিস্থিতি সামাল দেওয়ার ক্ষমতা আপনার মধ্যে অতি অবশ্যই থাকতে হবে।

বর্তমান প্রজন্মের অনেক ধরনের পেশা রয়েছে। তার মধ্যে এয়ার হোস্টেস হচ্ছে অন্যতম ।বেশিরভাগ ক্ষেত্রে মেয়েদেরকে এয়ার হোস্টেস এর পেশা চিহ্নিত করতে দেখা যায় ।কারণ এখানে প্রশিক্ষণের মাধ্যমে কিন্তু আপনি পেয়ে যেতে পারেন দুর্দান্ত একটা চাকরি ।

কিন্তু তার পাশাপাশি অতি অবশ্যই উপযুক্ত গুণগুলো আপনার মধ্যে থাকা বাঞ্ছনীয়। সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউব এ এবং সেটি একটি বিমান বন্দরের অন্দরমহলের ভিডিওটি দেখলে বুঝতে পারবেন। সেখানে সুন্দরী এয়ার হোস্টেস এর নাচে মন্ত্রমুগ্ধ হয়ে গেছে গোটা দুনিয়া।

স্বল্প পোশাকে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করে বিমানবন্দরের উপস্থিত সমস্ত যাত্রীদের নজর কেড়েছে তিন এয়ারহোস্টেজ। এই অসাধারণ ভিডিওটি উপস্থিত কোন এক ব্যক্তি ক্যামেরাবন্দী করে নেটদুনিয়ায় শেয়ার করেন। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়েছে। ভিডিওটি দেখে সকলেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছে।প্রত্যেকের পরনে ছিল লাল রঙের স্বল্প পোশাক ।তার পাশাপাশি তাদের নাচের প্রতিটি স্টেপ দেখে এমনটা অনুমান করা যাচ্ছিল যে তারা প্রশিক্ষণপ্রাপ্ত।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button