এবার ৩০০ টাকা কম, মাত্র ৬৩৩ টাকায় এবার পাবেন রান্নার গ্যাসের সিলিন্ডার

আকাশবার্তা অনলাইন ডেস্ক: পেট্রোল ডিজেলের পাশাপাশি রান্নার গ্যাস সিলিন্ডারেরও অত্যাধিক মূল্য বৃদ্ধি নিয়ে চিন্তিত রয়েছেন? তাহলে এই প্রতিবেদন আপনার জন্যই। যেখানে আপনি মাত্র ৬৩৩.৫০ টাকায় রান্নার গ্যাস সিলিন্ডার বাড়িতে আনতে পারবেন। আপনি যদি ভেবে থাকেন যে বর্তমানে প্রচলিত ১৪.২ কেজির রান্নার গ্যাস ৬৩৩.৫০ টাকায় পবেন তা কিন্তু একদমই নয়। সেই গ্যাসের দাম বর্তমানে দিল্লিতে রয়েছে ৮৯৯.৫০ টাকা এবং কলকাতায় রয়েছে ৯২৬ টাকা। তবে এই কম দামের গ্যাস বাজারে আসায় একাধিক মধ্যবিত্ত পরিবারের মানুষ যথেষ্ট উপকৃত হয়েছেন বলেই আশ্বাস দিয়েছে গ্যাস সিলিন্ডার প্রোভাইডার সংস্থাগুলি।

৬৩৩.৫০ টাকায় বাড়ি আনুন গ্যাস সিলিন্ডার:এক্ষেত্রে আপনি ৬৩৩.৫০ টাকায় বাড়ি আনতে পারবেন কম্পোজিট গ্যাস সিলিন্ডার। এই গ্যাস সিলিন্ডারের বিশেষত্ব হল এই সিলিন্ডারের ভিতর কতটা গ্যাস রয়েছে তা আপনি বাইরে থেকেই দেখতে পারবেন। তবে এই গ্যাস সিলিন্ডারের গ্যাসের পরিমাণ সাধারণ গ্যাসের তুলনায় অনেক কম থাকে। এতে গ্যাস থাকে ১০ কেজি এবং এই সিলিন্ডার রিফিলে খরচ হয় ৫০২ টাকা। এই কম্পোজিট সিলিন্ডারের দাম যথেষ্ট কম হওয়ায় যেসব পরিবারের দৈনিক গ্যাস কম খরচ হয় তাদের পক্ষে যথেষ্ট লাভজনক এই কম্পোজিট সিলিন্ডার।

কোথায় কোথায় পাওয়া যাবে?প্রথম পর্যায়ে দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে না এই গ্যাস সিলিন্ডার। এই সিলিন্ডার বর্তমানে পাওয়া যাচ্ছে, দিল্লি, বারাণ , প্রয়াগরাজ, ফরিদাবাদ, গুরুগ্রাম , জয়পুর, হায়দরাবাদ , জলন্ধর, মহীশূর, জামশেদপুর, পাটনা , লুধিয়ানা, রাঁচি সহ মোট ২৮ টি শহরে পাওয়া যাচ্ছে এই গ্যাস সিলিন্ডার।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button