এবারে মা দুর্গার রূপে দেখা দিলেন সকলের প্রিয় ‘মিঠাই’! আপ্লুত ভক্তরা! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় এবং রেটিংয়ের দিক থেকে শীর্ষস্থানে থাকা ধারাবাহিক হল মিঠাই। বিগত প্রায় কয়েক মাস ধরে এই ধারাবাহিকটি টিআরপির দিক থেকে একেবারে সর্বোচ্চ স্থানে রয়েছে। খুব সাধারন অথচ সুন্দর মোদক পরিবারের গল্প মানুষের মনকে আকৃষ্ট করেছে সহজেই।

ধারাবাহিকের নাম ভূমিকায় অভিনীত সৌমিতৃষা কুণ্ডুর অভিনয়ও নজরকাড়া; এছাড়া আর নায়িকার বিপরীতে জনপ্রিয় নায়ক আদৃত রয় তো রয়েছেনই। খুব স্বাভাবিকভাবেই মাত্র কয়েক দিনের মধ্যে ধারাবাহিকটি দর্শকদের মন জয় করে নিয়েছে।

অত্যন্ত সুস্বাদু মিষ্টি মনোহরা দিয়ে শুরু এই মোদক পরিবারের গল্প। গল্পে তখনই মোড় আসে যখন অত্যন্ত গম্ভীর প্রকৃতির সিদ্ধার্থের সঙ্গে আলাপ হয় হাসিখুশি এবং সহজেই সকলের মন জয় করে নেওয়া নায়িকা মিঠাইয়ের। কাহিনী যতই এগোতে থাকে দর্শকদের মনেও এই ধারাবাহিকের জন্য জায়গা ঠিক ততটাই বাড়তে থাকে। মিঠাই ধারাবাহিকের নায়িকা পর্দার জগতের মত বাস্তবেও অত্যন্ত চঞ্চল প্রকৃতির। মাঝেসাজেই সোশ্যাল মিডিয়ায় নতুন রূপে ধরা দিয়ে থাকে মিঠাই। তার এই অসাধারণ লুক দেখে অবাক হয়ে যান তার অনুরাগীরা।

ইনস্টাগ্রামেও মিঠাই এর ভক্ত সংখ্যা কম নয়।প্রতিনিয়ত বিভিন্ন ইনস্টাগ্রাম রিল এবং ফটো শেয়ার এর মাধ্যমে দর্শকদের মনোরঞ্জন করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রীর একটি রিল ভিডিও বেশ ভাইরাল হয়ে উঠেছে ইন্টারনেট জগতে। ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রথমে একটি ওয়েস্টার্ন পোশাকে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন নায়িকা। এরপর আচমকাই সেই পোশাকের জায়গায় তার শরীরে চলে এসেছে মা দুর্গার রুপের ঝলক।

একেবারে হলুদ শাড়ি, লম্বা ও কার্ল করা চুল এবং সাথে মানানসই মেকআপ সব মিলিয়ে যেন একেবারেই অনন্য লাগছে তাকে। মুহূর্তের মধ্যেই তার এই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে।প্রায় পনেরো হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি কে লাইক করেছেন। কমেন্টের সংখ্যাও অগুন্তি।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button