সকল কোম্পানিকে পিছনে ফেলে দিল নতুন এই বিদ্যুতিক গাড়ি! 2 মাসের মধ্যে পেল এক লাখের বেশি অর্ডার! জানুন বিস্তারিত।

সকল কোম্পানিকে পিছনে ফেলে দিল নতুন এই বিদ্যুতিক গাড়ি! 2 মাসের মধ্যে পেল এক লাখের বেশি অর্ডার! জানুন বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:-বর্তমানে যে হারে বেড়ে চলেছে প্রতি পেট্রোল এবং ডিজেলের দাম তাতে আগামী দিনে বাজারে আসা নতুন নতুন ইলেকট্রিক বাইক বা স্কুটি গুলি নতুনভাবে পথ সূচনা করবে সে ব্যাপারে সন্দেহের কোনো অবকাশ নেই ।ইতিমধ্যে বাজারে যে সমস্ত ইলেকট্রিক বাইক বা স্কুটি গুলি লঞ্চ করা হয়েছে সেগুলি ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করতে শুরু করেছে ।কারণ মানুষ এমন টা বুঝতে পেরেছে যে এবার থেকে পেট্রোল ও ডিজেল গাড়ি বিক্রি করে বা গ্যারেজে মধ্যে তুলে দিয়ে ইলেকট্রিক চালিত গাড়ি গুলিকে প্রাধান্য দিতে হবে।

এমতাবস্থায় দাঁড়িয়ে সবথেকে জনপ্রিয়তা পেয়েছে যে ইলেকট্রিক বাইক নির্মাণ কোম্পানি সেটি হলো e bike GO ।এই সংস্থা সম্প্রতি নতুন ইলেকট্রিক বাইক লঞ্চ করেছে বাজারে যা অত্যন্ত আধুনিক ফিচার যুক্ত ।বিশেষ করে এটি অত্যন্ত আকর্ষণীয় এবং চারটি ভেরিয়েন্ট কালারে পাওয়া যাবে এই বাইকটি। সংস্থার তরফ থেকে এমনটা জানা যাচ্ছে যে দুই মাসে এক লক্ষের বেশি অর্ডার পেয়েছে এই বাইক নির্মাণ সংস্থা টি। কি কি থাকছে এই বাইকে আসুন জেনে নিই এক নজরে।

এই গাড়িটি মূলত একটি মেড-ইন ইন্ডিয়া পণ্য। যেখানে অত্যাধুনিক প্রযুক্তি যুক্ত গাড়িটিতে যেমন রয়েছে স্মার্টফোনের মাধ্যমেই লক ও আনলক করার সুবিধা তেমনি এলসিডি ক্লাস্টার, একটি ইউএসবি চার্জিং স্লট এর সুবিধাও রয়েছে। গাড়িটিতে রয়েছে ৩kW এর একটি শক্তিশালী মোটর এবং উন্নত প্রযুক্তির ২×২ kWh ব্যাটারি।

কোম্পানির তরফ থেকে দাবী করা হয়েছে গাড়িটি ফুল চার্য হতে সময় নেবে সাড়ে তিনঘন্টা। এর পাশাপাশি একবার চার্জে এই বাড়িটি একটানা চলতে পারবে সর্বোচ্চ ১৬০ কিলোমিটার পর্যন্ত। এই ই-বাইক টির স্পিড ও যথেষ্ট ভালো। জানানো হয়েছে ঘন্টা প্রতি এই গাড়িটি সর্বোচ্চ গতি তুলতে পারবে ৭০ কিলোমিটার।মানুষের এহেন ঝোঁক দেখে কার্যত আগামীমাসে আরো পঞ্চাশ হাজার বুকিং এর লক্ষ্যমাত্রা স্থির করেছে এই সংস্থা।


Leave a Reply

Your email address will not be published.