7000mAh ব্যাটারির এই দুর্দান্ত স্মার্টফোন অফারে পাওয়া যাচ্ছে মাত্র 749 টাকায়, কিভাবে কিনবেন?

আকাশবার্তা অনলাইন ডেস্ক: আমাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ২০২১ প্রায় সমাপ্তির দিকে। কিন্তু এখনও দীপাবলি এবং ধনতেরাস উপলক্ষে এখানে বিভিন্ন স্মার্টফোন এবং ইলেকট্রিক জিনিসের ওপর দেওয়া হচ্ছে বাম্পার ডিসকাউন্ট। আপনি যদি এখন নতুন ফোন কেনার চিন্তা করে থাকেন তাহলে এখনই কিনে নিন আমাজন থেকে‌ ‌। এই অফার শেষ হয়ে গেলে এত কম দামে আর পাবেন না স্মার্টফোন। আমাজন থেকে এখন আপনি Tecno POVA 2 স্মার্টফোন পেয়ে যাবেন মাত্র ৭৪৯ টাকায়। কী করে পাবেন জানতে হলে দেখুন সম্পূর্ণ প্রতিবেদন।

Tecno POVA 2 -আমাজন অফার:এই Tecno POVA 2 ফোনটির আসল দাম রয়েছে ১৩,৪৯৯ টাকা। কিন্তু ক্যাশ ডিসকাউন্ট দিয়ে এই ফোন আপনি সেল থেকে পাবেন ১১,৯৯৯ টাকায় অর্থাৎ পেয়ে যাবেন পুরো ১৫০০ টাকা ছাড়।এই Tecno POVA 2 ফোনের ৪ জিবি ram এবং ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি ভ্যারিয়েন্টের ওপর দেওয়া হচ্ছে ১১,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। অর্থাৎ আপনি বলতে পারেন, আপনি যদি সম্পূর্ণ ভাবে এই এক্সচেঞ্জ অফারের সুবিধা নিতে পারেন তাহলে এই ফোনটি আপনি পেয়ে যাবেন মাত্র ৭৪৯ টাকায়।এছাড়াও কোটক, আইসিআইসিআই এবং রুপেয় কার্ড দিয়ে পেমেন্ট করলে আপনি পাবেন ১২৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Tecno POVA 2- এর ফিচার সমূহ:১. এই ফোনে রয়েছে ৬.৯ ইঞ্চি ডিসপ্লে যাতে রয়েছে ১০৮০ পিক্সেল।
. এই ফোন আপনি পাবেন ৭০০০ mAh শক্তিশালী ব্যাটারি সহ এবং এই ফোন ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে।
. এই ফোনে অপারেটিং সিস্টেম রয়েছে Android 11 HiOS 7.6 ।
. এই ফোনে প্রাইমারি ক্যামেরা রয়েছে ৪৮ এমপি। সাথে ম্যাক্রো ক্যামেরা রয়েছে ২ এমপি, ডেপথ ক্যামেরা ২ এমপি এবং Al ক্যেমেরা সেন্সর রয়েছে ২ এমপি। সাথে সেলফি ক্যামেরা পাবেন এমপি।
. এর স্ক্রিন অ্যাসপেক্ট রেশিও রয়েছে ২০:৫:৯ ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button