স্কুল ব্যাগের মধ্যে লুকিয়ে ছিল বিশাল বড় আ-হত কোবরা সাপ! প্রাণের ঝুঁকি নিয়ে উদ্ধার করলেন যুবক! তুমুল ভাইরাল ভিডিও।

স্কুল ব্যাগের মধ্যে লুকিয়ে ছিল বিশাল বড় আ-হত কোবরা সাপ! প্রাণের ঝুঁকি নিয়ে উদ্ধার করলেন যুবক! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এ এক আজব কান্ড সাক্ষী থাকলাম আমরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ।কখনো কি শুনেছেন স্কুল ব্যাগের মধ্যে রয়েছে সাপ। ঘটনাটি সেরকমই ঘটেছে উড়িষ্যার একটি গ্রামে। সাধারণত স্কুল ব্যাগে বই খাতা পেন্সিল ইত্যাদি রাখা থাকে কিন্তু সেখানে কিভাবে সাপ ঢুকে গেল তা ভেবে কূলকিনারা পাচ্ছেন না সেই এলাকার বাসিন্দারা এবং সেই বাড়ির লোকেরা। ঘটনাটা আসলে কি ঘটেছিল সংক্ষিপ্তভাবে জেনে নেবো আমরা।

পৃথিবীর অন্যতম ভয়ঙ্কর প্রজাতি গুলির মধ্যে রয়েছে সর্প প্রজাতি। এই প্রজাতি বিষহীন হোক বা বি-ষা-ক্ত মানুষের মনে ভয় সৃষ্টি করতে বাধ্য। সাধারণত গ্রামাঞ্চল এবং অরণ্য অঞ্চলেই বেশি পরিমাণে বিষাক্ত সাপ দেখতে পাওয়া যায়। তবে অন্যান্য জায়গায়ও পিছিয়ে নেই।আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ভিডিও সম্পর্কে আলোচনা করতে চলেছি, যেখানে একটি ভয়-ঙ্কর কোবরা উদ্ধার করতে গিয়ে বেশ অস্বস্তির মুখে পড়েছেন উদ্ধারকারীরা। ভিডিওটি ইতিমধ্যে ইন্টারনেটে দ্রুত গতিতে ভাইরাল হয়ে পড়েছে।

ভিডিওটি উড়িষ্যার একটি গ্রামের ভিডিও ।সেখানে দেখা যাচ্ছে যে একটা ছোট বাচ্চা মেয়ের ব্যাগের মধ্যে পাওয়া গেছে বিষাক্ত কোবরা সাপ ।সে ক্লাস টেন অর্থাৎ দশম শ্রেণীতে পড়ে ।কিন্তু যখন সে টিফিন খেতে গিয়েছিল তখন ফিরে এসে দেখে যে তার ব্যাগের মধ্যে রয়েছে একটি কোবরা সাপ ।তৎক্ষণাৎ স্থানীয় লোকেরা খবর দেশ এক সাপুড়ে কে কিছুক্ষণের মধ্যেই সেখানে এসে উপস্থিত সেখানে এক স্থানীয় সাপুড়ে। সে তার সরঞ্জাম এবং অভিজ্ঞতা দিয়েছে সাপটিকে উদ্ধার করে এবং পরবর্তী ক্ষেত্রে নিরাপদ জায়গা ছেড়ে দেয়।

,

Leave a Reply

Your email address will not be published.