রাস্তার ভিক্ষুক মেয়ের গলায় ঝরঝরে স্পষ্ট নির্ভুল ইংলিশ, নেই গ্রামারে কোনো ভুল, ভিডিও করে পোস্ট অভিনেতার

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বর্তমানে সোশ্যাল মিডিয়া এমন এক প্ল্যাটফর্মে পরিণত হয়েছে যেখানে আপনি খুব সহজেই আপনার প্রতিভা পরিদর্শন করতে পারবেন। এই সোশ্যাল মিডিয়ায় ভিডিও আপলোড করেই প্রচুর মানুষ রাতারাতি ভাইরাল হয়েছেন নিজস্ব প্রতিভাবলে।

শুধু তাই নয়, এখান থেকেই ভাইরাল হয়েছিলেন ভিক্ষুক রানু মন্ডল। তারপর তিনি সাফল্যের শিখরে উঠেছিলেন। তার প্রকৃষ্ট প্রমাণ আমরা পেয়েছি। তেমনি এবার আবারও ভাইরাল এক ভিক্ষুক তরুণী। কীভাবে ভাইরাল সে? দেখে নিন প্রতিবেদন।

ভাইরাল ভিক্ষুক তরুণী: এই ভাইরাল তরুণী ভিক্ষা বৃত্তির মাধ্যমে নিজের জীবিকা নির্বাহ করে। সাথে রয়েছে ভাই বোন এবং পরিবার। নাম, অরতি। নেপালের কাঠমান্ডুতে এক মন্দিরের সামনে ভিক্ষা করে সে। তবে তার জন্ম ভিটা ভারতের রাজস্থান। বর্তমানে পরিবার সমেত রয়েছেন কাঠমান্ডুতে।

এই তরুণীর একটি ভিডিও সম্প্রতি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ভিডিও তে দেখা যাচ্ছে এই তরুণী অনর্গল ইংরেজিতে কথা বলছেন , নেই কোনো গ্রামার মিসটেকও । যা দেখে হতবাক নেটিজেনরা। নামমাত্র পড়াশোনা তার। স্কুলের গন্ডীটাও সে পেরোয়নি। তবুও কীভাবে এত ভাল ইংরেজি বলছে vসে! প্রশ্ন জেগেছ নেটিজেনদের মনে।

নেটিজেনদের প্রতিক্রিয়া: তার এই অনর্গল ইংরেজিতে কথা বলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়েছে। প্রায় প্রত্যেক সোশ্যাল মিডিয়া হোল্ডারের টাইমলাইনেই দেখা যাচ্ছে এই ভিডিও ।

যেখানে এই ভিডিও কয়েক লক্ষ মানুষ লাইক করেছেন পাশাপাশি অনেকে কমেন্টে আশীর্বাদ করেছেন তার আরও বড় হয়ে ওঠার জন্য। আপনি যদি এই ভিডিও এখনও না দেখে থাকেন তাহলে এখনই দেখে নিন এই প্রতিবেদন থেকে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button