পাহাড়ের সরু রাস্তার দারুন স্পিডে একচাকার বাইক চালিয়ে সকলকে তাক লাগিয়ে দিল যুবক! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-আমরা সিনেমাতে দেখেছি বিভিন্ন ধরনের বাইক স্টান্ট । কখনো বাইকের উপর দিয়ে চলে যাচ্ছে গাড়ি কখন আবার গাড়ি আকাশের মধ্যে উড়িয়ে হঠাৎ করে ল্যান্ড করছে মাটিতে এই ধরনের যাবতীয় চিত্র আমরা সিনেমা দেখে থাকি। কিন্তু সিনেমা সাথে বাস্তবের কোনো রকম কোনো মিল থাকে কি? আপনি হয়তো বলবেন না। কিন্তু আমি বলব অবশ্যই থাকে কারণ সম্প্রতি যে ঘটনাটি দেখা গেছে সেটা একটা সিনেমা থেকে কোনো অংশে কম নয় । তার কারণ সেখানে এক যুবক বাইক স্টান্ট দেখিয়েছে যা অন্যান্য বাইক স্ট্যানট থেকে যথেষ্ট পরিমাণে আলাদা ।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন ধরনের বাইক রাইডিং বা বাইক স্টান্ট দেখতে পাই । কখনো লোহা এবং কাঠের গোল বৃত্তাকার এর বাইক চালাতে দেখা যায় কাউকে কখনো আবার কুয়োর মধ্যে গুগোল অবস্থায় বাইক চালিয়ে রীতিমতো সোশ্যাল মিডিয়াতে আলোড়ন সৃষ্টি করতে দেখা যায় । যদিও সেক্ষেত্রে তাদেরকে দীর্ঘদিন ধরে প্রশিক্ষণ নিতে হয় এবং এই সমস্ত কাজে থাকে প্রচণ্ড পরিমাণে ঝুঁকি থাকে ।

কিন্তু সমস্ত ঘটনার পাশাপাশি ও বাস্তবের মাটিতে মধ্যে এ ধরনের ঘটনা যে দেখা যেতে পারে সেটা হয়তো আগে কেউ অনুমান করতে পারেনি। আজকে আপনাদের সামনে যে ঘটনার বিবরণ দিতে চলেছে তা অতি অবশ্যই আপনাকে অবাক করবে সে ব্যাপারে আমি নিশ্চিত।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে এক যুবক বাইকের ওপর দাড়িয়ে একচাকার ওপর ভর করে আর এক হাত দিয়ে ব্যালেন্স করে বাইক চালাচ্ছে। পরক্ষণেই আবার দেখা যাচ্ছে বাইকের দুই হ্যান্ডেল এর মধ্যে দিয়ে এক পা বের করে দিয়েছে সে। একচাকার বাইকে যেভাবে যুবকটি স্টান্ট দেখিয়েছে তা এক কথায় দূর্দান্ত।woodworking KH নামের একটি ফেসবুক পেজ থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। ইতিমধ্যে 21 মিলিয়ন ভিউজ ছাড়িয়ে গেছে। লাইক আর কমেন্ট বাড়ছে প্রতি মুহূর্তে

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button