জমিতে জমা জল থেকে হাতে করেই বিশালাকার মাছ ধরলেন যুবক! মুহূর্তে ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-এর আগে হয়তো আপনারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন পদ্ধতিতে মাছ ধরা দেখে থাকবেন। কেউ বড়শির মাধ্যমে মাছ ধরে থাকে কেউ জাল ফেলে মাছ ধরে আবার কেউ বোতলের সাহায্যে ধরে ।কিন্তু কখনো কি হাত দিয়ে মাছ ধরতে দেখেছেন? কোনরকম জাল বা বড়শি ছাড়া শুধুমাত্র হাত দিয়ে যে মাছ ধরা যেতে পারে সেটা প্রমাণ করে দিলেন এই ব্যক্তি ।

গ্রামেগঞ্জে এই ধরনের চিত্র হয়তো অনেক ক্ষেত্রে দেখা যায়। কিন্তু হাত দিয়ে মাছ ধরা চিত্র সচরাচর দেখা যায় না বললেই চলে। আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে যে ঘটনাটি সম্পর্কে বিবরণ দিতে চলেছি সে ঘটনাটি সম্পূর্ণ দেখলে বা শুনলে আপনি নিজেও অবাক হবেন ।ভাববেন যে কিভাবে কতটা দক্ষ হলে একজন মানুষ কোনো রকম কোনো কিছু সাহায্য ছাড়া হাতের মাধ্যমে মাছ ধরে নিতে পারছে জল থেকে।

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে একটি জলাশয় জমির চিত্র রীতিমতো আগাছা জন্মাতে শুরু করেছে সেই জলাশয়টিতে। সেই অবস্থাতে এক ব্যক্তি একটি ব্যাগ নিয়ে মাছ ধরার উদ্দেশ্যে রওনা দেয় । সেখানে মাঠ কাদায় পরিপূর্ণ ।সেই অবস্থাতেই ওই ব্যক্তি হাতের সাহায্যে মাঠের মধ্যে ছড়িয়ে-ছিটিয়ে থাকা মাছগুলোকে অত্যন্ত দক্ষতার সাথে ধরতে সক্ষম হচ্ছেন তার মাছ ধরার এই অভিনব কায়দা দেখে রীতিমত অবাক হয়েছেন এই দুনিয়ার মানুষ যদিও ভিডিওটি ব্যাপক পরিমাণে সাড়া ফেলেছে। নেট দুনিয়াতে।

https://youtu.be/8ZtW4yJ2eMk

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button