প্রায় ১০ লক্ষ দেশলাই কাঠি দিয়ে ঘর বানিয়ে তার মধ্যে জ্যান্ত মুরগি ঢুকিয়ে দিলেন যুবক! তারপর ধরিয়ে দিলেন আগুন! তুমুল ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আচ্ছা যদি আপনাদেরকে এখন এই মুহূর্তে বলা হয় যে রেস্তোরাঁতে বাড়িতে যেভাবে আপনি মুরগির মাংস সেদ্ধ করেন সেভাবে সেদ্ধ করা চলবে না। তার বদলে আপনাকে শুধুমাত্র দেশলাই কাঠি দিয়ে সেদ্ধ করতে হবে মুরগির মাংস। অবাক নিশ্চয় আপনি হবেন? কারণ এটা অনেকটা সময় সাপেক্ষ তার পাশাপাশি প্রচুর পরিমাণে দেশলাই কাঠির প্রয়োজন পড়বে কিন্তু অসম্ভব কে সম্ভব করে দেখিয়েছে এক ইউটিউবার।

প্রায় 10 লক্ষ দেশলাই কাঠি নিয়ে একটি দোতলা ঘর তৈরি করে তার মধ্যে রেখে দেওয়া হল দুইটি মুরগিকে ।তারপর আগুন ধরিয়ে দেওয়া হল কাঠি গু-লিতে। কি হলো তারপর জেনে নিন বিস্তারিত। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতে এবং শরীরকে ভিতর থেকে সুস্থ স্বাভাবিক করে তুলতে অনেক ডাক্তারবাবু প্রোটিনযুক্ত খাবার খাবার পরামর্শ দিয়ে থাকেন এবং অনেকেই সরাসরিভাবে মুরগির মাংস বা চিকেন খাওয়ার পরামর্শ দিয়ে থাকেন।

কারণ এই মুরগির মাংস বা চিকেন মধ্যে থাকে প্রচুর পরিমাণে বেশ কয়েকটি খনিজ উপাদান এবং প্রোটিন যা শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়িয়ে তুলতে সাহায্য করে। তার সাথে সাথে শরীরকে করে তোলে সুগঠিত। সম্প্রতি একটি ভিডিও ইউটিউবে প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে অজস্র দেশলাই কাঠির মধ্যে আগুন ধরিয়ে যদি তার মাঝে একটি মুরগির রেখে যাওয়া হয় তাহলে তার অবস্থা কি হবে।

সেই ভিডিওতে দেখা যাচ্ছি যে এক ব্যক্তি প্রথমে দুটি মুরগির মাংসের কিছু অংশ অ্যালমনিয়াম ফয়েল এর মধ্যে জড়িয়ে রেখে দিয়েছে এবং সেটিকে সেই দেশলাই বাক্স মধ্যে তাকে রাখা হয়েছে। এখন একটি নির্দিষ্ট সময় পর এক ব্যক্তি সে দেশলাইয়ের কাঠি তে আ-গুন ধ-রিয়ে দেয়। তারপরে দেখা যায় যে ধীরে ধীরে দেশলাইএ আগুন লেগে সেটি শেষ হতে শুরু করলো। তার সাথে গলতে বা সেদ্ধ হতে সময় শুরু করছে সেই ভিতরে থাকা দুটি মুরগি। এবং সবশেষে লক্ষ্য করবেন যে মুরগি কিন্তু অত্যন্ত সুন্দরভাবে সেদ্ধ হয়ে গিয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button