পথশিশুর ঝরঝরে ইংরেজি শুনে মুগ্ধ গোটা নেট জগৎ। পড়াশোনার দায়িত্ব নিলেন অনুপম খের!

নিজস্ব প্রতিবেদন :- কিছুদিন আগে বলিউডের বিখ্যাত অভিনেতা অনুপম খের নেপালের রাজধানী কাঠমান্ডুতে ঘুরতে গিয়েছিলেন। এই অনুপম খের যাকে ঘিরে একাধিক বিতর্ক সৃষ্টি হয় মাঝেমধ্যে। পাশাপাশি তাঁর জনপ্রিয়তা কিন্তু কম নয় ।কিন্তু নেপালে গিয়ে তাকে এই ধরনের পরিস্থিতির সম্মুখীন হতে হবে সেটা তিনি নিজেও কখনো কল্পনা করতে পারেননি। প্রতিনিয়ত অজস্র মানুষ বলা বাহুল্য ভক্ত তার সাথে দেখা করার চেষ্টা করেন তার সাথে ছবি তোলার চেষ্টা করেন বা কিছুটা সময় কাটানোর চেষ্টা করেন।

কিন্তু বাকি সকল ভক্তের তুলনায় এই ভক্ত সম্পূর্ণ আলাদা। অনুপম খের কে কাঠমান্ডু রাস্তায় দেখতে পেয়ে সেই মেয়েটি ছুটে আসে ।তার কাছে কিছু অর্থ সাহায্য চাই। কারন তার পেশা এটা। সারাদিন ভিক্ষা করে যা উপার্জন হয় সে টাকা দিয়ে তার দিনচলে। রাজস্থানে বাসিন্দা যার নাম আরতী। আরতী কোন দিন স্কুলে যায়নি লেখাপড়া দূরের কথা। কিন্তু যেভাবে নির্ভুল ভাবে অনর্গল ইংরেজিতে কথা বলে চলেছেন তাতে অবাক হয়েছেন অভিনেতা নিজেও।

তাই এই সুযোগটি হাতছাড়া করেননি। পকেট থেকে বের করেছেন নিজের স্মার্টফোনটি। আর সমস্ত ঘটনাটিকে ক্যামেরাবন্দি করে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। মুহূর্তের মধ্যে সাড়া ফেলে দিয়েছে সেই ভিডিওটি গোটা সোশ্যাল মিডিয়াতে সেই যুবতীর প্রশংসায় পঞ্চমুখ মানুষেরা। এমন প্রতিভার সন্ধান পেয়ে তাকে আর হাতছাড়া করেননি অনুপম।

মেয়েটিকে দেখে অনুপম খের এতটাই অবাক হয়েছিলেন যে তাকে নেপালের রাস্তায় ওইভাবে ছেড়ে আসতে তার মন সাড়া দেয়নি।অনুপম তাই তার স্কুলে যাওয়ার আগ্রহ লক্ষ্য করে তার পড়াশোনার দায়িত্ব নিয়েছেন। আরতি নিজেও অনুপম খেরের কাছে লেখাপড়া করার এবং স্কুলে যেতে চাওয়ার কাতর আবেদন জানিয়েছে। তার কাছে চেয়েছে সাহায্য। অনুপম খের তাকে আশ্বাস দিয়েছেন, তিনি তার স্কুলে যাওয়ার বন্দোবস্ত করে দেবেন। ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button