সাঁতার কেটে নদী পারাপার করছিল বাঘটি, হঠাৎ আক্রমণ করলো বিশাল পাইথন সাপ! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-যে সমস্ত পশুপাখি এবং জন্তু জানোয়াররা গভীর জঙ্গলে বসবাস করে তাদের ক্ষেত্রে জীবনটা একটু আলাদা সংগ্রামশীল হয়ে ওঠে তাদের জীবন । শুধুমাত্র পশু-পাখি জন্তু-জানোয়ার নয় মনুষ্য প্রজাতির মধ্যে একই সংগ্রাম লক্ষ্য করা যায় । তবে আক্রমণের দিক থেকে পশুপাখিরা এগিয়ে রয়েছে । নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য কখনো কখনো এরা আক্রমণ করে কম শক্তিশালী কোন পশু-পাখি বা জন্তু-জানোয়ার কে । তবে এর উল্টো চিত্র দেখা যেতে পারে । সম্প্রতি তেমনি দেখা গেল এবার।

খাদ্য পিরামিডের বিভিন্ন চিত্র আমরা প্রতিনিয়ত উঠে আসতে দেখি খবরের শিরোনামে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরে । গভীর জঙ্গলের খবর হোক বা মাছ সমুদ্রের কোন খবর মুহুর্তের মধ্যে আমরা জেনে যায় সোশ্যাল মিডিয়ার দরুন। এর পাশাপাশি কখনও কখনও যে খাদ্য পিরামিড এর বিপরীত চিত্র দেখা যায় এই প্রকৃতিতে ।।সেই সমস্ত ঘটনা আমরা এর আগে দেখেছি বিভিন্নভাবে । সম্প্রতি যে ঘটনাটি দেখা গেল সেটা কিছুটা হল আলাদা বাকি সমস্ত ভিডিও থেকে।

জীবন মানেই যুদ্ধ সংগ্রাম প্রতিনিয়ত আমরা সংগ্রাম করে নিজেদের অস্তিত্বকে টিকিয়ে রাখার চেষ্টা করছি। যারা এই যুদ্ধে জয়লাভ করেছেন তারা নিজেদের অস্তিত্বকে টিকিয়ে রাখতে পারছেন। কিন্তু কখনও কখনও আমরা স্বাভাবিক ঘটনা থেকে উল্টো ঘটনা দেখতে পায়। যেমন সম্প্রতি কিছুদিন আগে একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে একটি বাঘ জলের মধ্যে সাঁতার কেটে এক জায়গা থেকে অন্য জায়গায় যাচ্ছিল ।

কিন্তু জলের মধ্যে থাকা একটি বিশাল আকৃতির পাইথন দেখতে পাই তাকে এবং কোন কিছু ভাবনা চিন্তা না করে তার উপর আক্রমণ করে দেয় । যেহেতু বাঘটি জলের মধ্যে ছিল তাই তেমন ভাবে তাকে পাল্টা আক্রমণ করতে পারেনি। যার ফলে এক প্রকার হার স্বীকার করে নিতে হয়েছে সে পাইথনের কাছে ।ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছেন এর মাধ্যমে ব্যাপক পরিমাণে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button