মাত্র ১০০০ টাকা দিলেই বাড়িতে চলে আসবে নতুন Bajaj Pulsar N250 বাইক! দারুন সুযোগ! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :- উৎসবের এই আমেজের ভারতের বাজার পুনরায় নতুন ভাবে ধরতে চাইছে বাজাজ পালসার। এতদিন পর্যন্ত দেশে ১৫০ হোক বা ২০০ সিসি ইঞ্জিন সেগমেন্ট হোক রাজ করেছে সেই বাজাজ পালসার। কিন্তু ২৫০ সিসির সেগমেন্ট এ জিক্সার বা ইয়ামাহা গাড়ি গু-লি এতদিন ধরে বহু প্রচলিত ছিল। এবার সেই প্রতিযোগিতায় নিজেদেরকে তালিকাভুক্ত করতে চলেছে বাজাজ।

সম্প্রতি উৎসবের আমেজে ক্রেতাদের মধ্যে পালসার এর জনপ্রিয়তা এবং বিক্রি আরো বাড়িয়ে তোলার জন্য দুইটি নতুন ব্যান্ডের গাড়ি লঞ্চ করেছে বাজাজ। তার পাশাপাশি দিয়েছে একটি আকর্ষণীয় অফার। সম্প্রতি বাজাজ এর তরফ থেকে বাজাজ পালসার এন ২৫০ এবং বাজাজ পালসার এফ ২৫০ লঞ্চ করা হয়েছে। মূলত দুইটি ভেরিয়েন্ট পাওয়া যাচ্ছে ।আপাতত একটি বাজাজ পালসার এন ২৫০ এবং অন্যটি বাজাজ পালসার এড ২৫০।

এন ২৫০ এর দাম রাখা হয়েছে ১ লাখ ৩৮ হাজার টাকা অপরদিকে এফ ২৫০ দাম রাখা হয়েছে ১ লাখ ৪০ হাজার টাকা। তবে এগুলি এক্স শোরুম প্রাইস। গাড়িটিকে রাস্তাতে নামাতে গেলে আরো বেশ কিছু টাকা খরচ করতে হবে ক্রেতাকে। এর পাশাপাশি এই বাইকে যে সমস্ত টেকনোলজি ব্যবহার করা হয়েছে তা অন্যান্যদের তুলনায় এর পারফরমেন্সকে অনেকখানি এগিয়ে রাখবে বলে অনুমান বাইক নির্মাতা কোম্পানি। পালসার ২৫০-এর ডেলিভারি শুরু হয়েছে ১০ নভেম্বর থেকে।

২০ বছর আগে এই দিনেই প্রথম পালসার ডেলিভারি করেছিল বাজাজ অটো। ফলে ১০ নভেম্বর দিনটা তাদের কাছে স্পেশাল।গ্রাহকরা চাইলে বাজাজ-এর ডিলার স্টোরে গিয়ে মাত্র ১০০০ টাকা দিয়ে পালসার ২৫০ বুকিং করতে পারবেন। তবে অনলাইন বুকিং করতে চাইলে আরও বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে।এত সস্তায় ২৫০ সিসি মোটরসাইকেল এদেশে আর কোনও সংস্থা এখনও পর্যন্ত দিতে পারেনি। ফলে আর দেরি না করে মাত্র হাজার টাকা দিয়ে আপনি আজই বুকিং করতে পারেন পালসার ২৫০।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button