নিজের বাচ্চাদের প্রাণ বাঁচাতে বিশাল বড় কো’বরা সা’পের সাথে তুমুল ল’ড়াই করল মা-মুরগি! ব্যাপক ভাইরাল হলো ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- একথা অস্বীকার করার কোন উপায় নেই যে বর্তমানে সোশ্যাল মিডিয়া কিন্তু উপার্জনের একটা অন্যতম মাধ্যম হয়ে গেছে। ফেসবুক থেকে শুরু করে ইউটিউব এমনকি ইন্সটাগ্রাম এর মাধ্যমে কিন্তু আপনি অর্থ উপার্জন করতে পারবেন। অবশ্য তার জন্য আপনার তৈরি ভিডিওগুলি বা কাজগু-লি অন্যান্য বাকি সকল কাজের থেকে আলাদা হতে হবে তবেই সেটি ভাইরাল হবে এবং যত বেশি মাত্রায় ভাইরাল হবে ততো আপনি অর্থ উপার্জন করতে পারবেন।

কিন্তু ভাইরাল হওয়ার জন্য অতি অবশ্যই নিজের ভেতরে কিছু ক্রিটিভিটি বা প্রতিভা দরকার। কিন্তু কখনো কখনো আমাদের আশেপাশে এমন কিছু ধরনের ঘটনা দেখা যায় যেগুলোকে ক্যামেরা ব-ন্দী করে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা মাত্র ঝ-ড়ের গ-তিতে ভাইরাল হয়। এর জন্য খাটাখাটনির কোন প্রয়োজন পড়ে না। যেমন ধরুন এই ভিডিওটা। সেখানে দেখা যাচ্ছে একটি মুরগি মা এর সাহসী পদক্ষেপ।

নিজের সন্তান কে সাপের থেকে রক্ষা করেছে নিজের প্রাণ বিপন্ন করে। মা শব্দের অর্থটা হয়তো এই পৃথিবীতে কোন মানুষ বর্ণনা করতে পারবে না। কিন্তু তবুও যে অনুভূতি মায়া মোহ থেকে থাকে সেগুলো প্রতিনিয়ত আমাদেরকে রক্ষা করে বিপদের হাত থেকে। সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি মুরগি তার বাচ্চাদেরকে নিয়ে খেলা করছিলো একটি জায়গাতে।

হঠাৎ সেই জায়গাতে প্রবেশ করে ক্ষুধার্ত একটি কো-বরা সা-প। সেই কোবরা সাপের নজর ছিল মুরগির বাচ্চা দের উপর।ধীরে ধীরে সে আ-ক্র-মণের জন্য এগিয়ে আসে। কিন্তু সে হয়তো ভুলে যাচ্ছিল যে তাদের সামনে তাদের মা রয়েছে। বাচ্চাদের সংস্পর্শে আসার আগেই সে মুরগিটি কো-বরা সা-পের সাথে ল-ড়ায়ে লি-প্ত হয়ে পড়ে।দীর্ঘক্ষন ল-ড়াই জারি থাকার পর অবশেষে মুরগিটি জয়লাভ করে এটি মধ্যে সে ভিডিওটি প্রায় 13 হাজার মানুষ দেখে ফেলেছে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button