প্লাটফর্মে রেললাইনের ধারে বসে ছিলেন ব্যক্তি, হঠাৎ পেছন থেকে আ-ক্র-মণ করল বিশাল গরিলা! ঘটলো তুমুল বিপত্তি! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ধরুন জনবসতিপূর্ণ এলাকায় আপনি বসে আড্ডা দিচ্ছেন কিন্তু হঠাৎ করেই যদি আপনার পেছনে অর্থাৎ পিঠে টোকা মারে কোন একটি গরিলা ।তাহলে কি আপনি ভয় পাবেন নিশ্চয়ই ? অবাক হবেন তার পাশাপাশি । হঠাৎ করে সৃষ্টি হবে একটা আতঙ্কের পরিবেশ । কারণ গরিলা কি বীভৎস পরিমাণে হিংস্র হতে পারে তা আমরা এর আগে বহুবার বিভিন্ন মাধ্যমে দেখেছি । তার পাশাপাশি বইয়ের পাতাতেও সেই ঘটনা তুলে ধরা হয় মাঝে মধ্যে ।

সেই গরিলা যদি হঠাৎ করে আপনার সামনে এসে উপস্থিত হয় তাহলে আপনি ঘাবড়ে যাবেন এমনটা খুব স্বাভাবিক এবার সেই ঘটনা দেখা গেল দিনে দুপুরে।সোশ্যাল মিডিয়া আমাদের কাছে এমন একটি মাধ্যম যার মাধ্যমে আমরা নিজেদের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরতে পারি । তার পাশাপাশি পৃথিবীর প্রতিটি আনাচে কানাচে ঘটে যাওয়া ঘটনাগুলো সম্পর্কে অবগত থাকতে পারি ।

এ কথা অস্বীকার করার কোন উপায় নেই যে সোশ্যাল মিডিয়া যদি সেই সমস্ত ঘটনা আমাদের সামনে তুলে না ধরত তাহলে হয়ত আমরা অনেক কিছু অজানা থেকে যেত ।সামাজিক-রাজনৈতিক শিক্ষাক্ষেত্রে সবকিছুতেই কিন্তু সোশ্যাল মিডিয়া এগিয়ে রয়েছে অনেকখানি ।তার পাশাপাশি এগিয়ে রাখছে আমাদের প্রজন্মকে । সম্প্রতি সেরকম একটি ভিডিও দেখা গেল যা থেকে সৃষ্টি হয়েছে আতঙ্কের পরিবেশ ।

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ইউটিউব এবং অন্যান্য প্লাটফর্মে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি প্লাটফর্মে ধারে এক ব্যক্তি বসে রয়েছে । কিন্তু হঠাৎ করেই গরিলার পোশাক পড়ে এক যুবক সেখানে এসে উপস্থিত হয় । এবং তাকে ভয় দেখানোর চেষ্টা করে ।সেই ব্যক্তি হঠাৎ করে গরিলা দেখতে পেয়ে বিভৎস পরিমাণে ভয় পেয়ে যায়। এবং রেললাইনের উপর লাফ দিয়ে দেয় ।

যদিও পরবর্তী ক্ষেত্রে দেখা গিয়েছিল যে সেটি একটি মানুষ যিনি গরিলার পোশাক পড়ে সকলকে ভ-য় দেখাচ্ছে যা সামাজিক ভাষাতে প্রানক নামে পরিচিত । কিন্তু এই ধরনের কাজকর্ম করতে গিয়ে অনেক ক্ষেত্রে অনেক রকম বিপদ ঘটতে পারত ।তাই সাবধানতার সাথে সেই সমস্ত ঘটনা অবলম্বন করা দরকার । এই সমস্ত ঘটনা প্রথমে টানটান উত্তেজনা থাকলেও শেষে থাকে কিন্তু দমফাটা হাসির পরিবেশ ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button