নদীতে জল খেতে নেমেছিল সিংহটি। নিঃশব্দে আক্রমণ করলো বিশাল কুমির! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:সোশ্যাল মিডিয়া মানুষের কাছে এমন একটি মাধ্যম যেখানে প্রতিনিয়ত নিত্যনতুন ঘটনাবলীর রহস্য উন্মোচন হয়।অনেকের মতে বর্তমান সময়ে গণমাধ্যম এর থেকেও কয়েক গুণ বেশি শক্তিশালী হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। গণমাধ্যম অর্থাৎ রেডিও, টেলিভিশন বা সংবাদপত্র এখন অনেকটাই পিছিয়ে গিয়েছে।যে কোন ঘটনার খবর খুব দ্রুত সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হতে থাকে।

তা সে পৃথিবীর যেকোনো জায়গার হোক না কেন! যার ফলস্বরুপ মানুষ এখন সোশ্যাল মিডিয়ার উপরে বেশি নির্ভরশীল।এমন অনেক মানুষ রয়েছেন যারা ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে যাওয়া পর্যন্ত মুঠোফোনের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখতে পছন্দ করেন।

আট থেকে আশি সকল বয়সের মানুষেরাই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। এটি এমন একটি প্লাটফর্ম যেখানে সকল মানুষ সমানভাবে স্বচ্ছন্দ। যদিও এই সোশ্যাল মিডিয়া অতিরিক্ত ব্যবহার করার ফলে বেশ কিছু সমস্যার মুখোমুখি হয়েছেন অনেকে। যেমন অনেক মানুষ পারিবারিক জীবন থেকে এক প্রকার বিচ্ছিন্ন হয়ে গিয়েছেন।শুধু তাই নয় অনেক ক্ষেত্রেই কম বয়সী তরুণ তরুণীরা সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন সাইবার অপরাধের শিকার হয়েছেন। তবে এটাই নিয়ম আধুনিকতা সবসময় নিজের সাথে বেশ কিছু জটিলতা নিয়ে আসে। সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।

তৃতীয় বিশ্বের দেশগুলোতে দিন প্রতিদিন সোশ্যাল মিডিয়ার ব্যবহার বেড়েই চলেছে। বিভিন্ন চ্যাটিং অ্যাপ্লিকেশন যেমন ফেসবুক, ইউটিউব, টুইটার,হোয়াটসঅ্যাপ প্রভৃতি মানুষের মনে জায়গা করে নিয়েছে অনেক আগেই।আধুনিকতা বৃদ্ধির সাথে সাথে এইসব অ্যাপ্লিকেশনের সংখ্যাও ক্রমশ বৃদ্ধি পাচ্ছে।তাই সাধারণ মানুষ এইসব প্ল্যাটফর্মকে নিজেদের প্রতিভার বিকাশ ঘটানোর একটি মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। ফেসবুক বা ইউটিউবে বিভিন্ন ভিডিও তৈরীর মাধ্যমে জনপ্রিয়তা লাভ করেছেন অনেকেই।

সম্প্রতি এই ইউটিউবে একটি কুমির এবং সিংহের লড়াই এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। প্রসঙ্গত ভিডিওতে দেখা যাচ্ছে জলাশয়ে মধ্য দিয়ে একটি জায়গা থেকে অন্য জায়গায় পারা পার করার চেষ্টা করছে একটি সিংহ। কিন্তু সেই সিংহটি লক্ষ্য করেনি যা আগে থেকেই সেই জলাশয়ের মধ্যে লুকিয়ে ছিল একটি কুমির ।যার ফলে যখনই সিংহটি জলাশয়ের মধ্যে নেমে যায় তখনই কুমিরটি আক্রমণ করে যদিও সে ব্যর্থ হয় কারণ সিংহ তার কবল থেকে নিজেকে রক্ষা করতে সফল হয়েছিল ।পরবর্তীতে দেখা যায় সিংহ লাফিয়ে অন্যদিকে চলে যায় ।ইতিমধ্যে ভিডিওটি মারাত্মক পরিমাণের ভাইরাল হয়েছে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button