আবারও হাসপাতালে ভর্তি করা হল প্রয়াত অভিনেতা সিদ্ধার্থের প্রেমিকা শেহনাজকে! অবস্থা আশঙ্কাজনক! জানালেন ডাক্তাররা।

নিজস্ব প্রতিবেদন :-ভালোবাসা হয়তো এমনটাই হয় । কাউকে যদি মন প্রাণ দিয়ে ভালোবাসা যায় তাকে এক যুগ অবধি তাকে ভোলা যায় না তেমনটা কথিত আছে ঠিক তারই প্রমাণ হয়তো পাচ্ছে গোটা দেশবাসী সিদ্ধার্থ শুক্লা অকাল প্রয়াণে রীতিমতো গোটা বলিউড ও টলিউড ইন্ডাস্ট্রি । কিন্তু তার প্রেমিকার অবস্থা প্রতিনিয়ত অবনতি ঘটছে।

এখনো পর্যন্ত শা-রীরিক অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে সেহেনাজ গিল । সারাদিন ধরে কান্নাকাটি করে চলেছে । কোন খাবার মুখে তুলছে না । শুধুমাত্র অনবরত স্মরণ করে যাচ্ছে তার প্রেমিক সিদ্ধার্থকে । কোনোদিনই সে মেনে নিতে পারবে না যে তার প্রাণের সিদ্ধার্থ আর এই পৃথিবীতে নেই কোনো দিনই তার কাছে ফিরে আসবে ন।

বিশেষজ্ঞরা এবং চিকিৎসকরা এমনটা মনে করছে যে অতিরিক্ত মাত্রায় যোগ ব্যায়াম করার জন্য অর্থাৎ জিম করার জন্য নাকি তার এই ধরনের ঘটনা ঘটেছে । যদিও তার অনুরাগীদের এমনটা মনে হচ্ছে যে এর পিছনে রয়েছে রহস্য । ঠিক যেমনভাবে এই পৃথিবী থেকে সুশান্ত সিং রাজপুত কে ইচ্ছাকৃতভাবে সরিয়ে ফেলা হয়েছিল ঠিক তেমনি সিদ্ধার্থ শুক্লা কেউ ইচ্ছাকৃতভাবে সরিয়ে ফেলা হয়েছে । এটা একটা পরিকল্পনা মাফিক খুন ছাড়া কিছু নয়। এর ত-দ-ন্ত হওয়া উচিত । এ মনটা মনে করে তার অনুরাগীরা । কিন্তু সবকিছুর বাইরে যে ঘটনাটা সবথেকে দৃষ্টি আকর্ষণ করছে সেটি হচ্ছে তার প্রেমিকা সেহেনাজ গিল এর শারীরিক অবস্থা ।

শেহনাজ গিল নিজেকে সামলাতে না পেরে মানসিকভাবে এবং শারীরিক ভাবে সম্পূর্ণ রকম ভেঙে পড়েছে । যার ফলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।কিন্তু হাসপাতালে থাকাকালীন অবস্থাতেও কাঁদতে কাদতে প্রতিনিয়ত অনবরত একটাই কথা উচ্চারণ করে চলেছে । তিনি বলছেন যে কেউ তাকে যেন সিদ্ধার্থের কাছে একবারের জন্য নিয়ে যায় । সিদ্ধার্থ সেখানে একা একা কি করছে কেমন ভাবে রয়েছেন কিছুই তিনি জানতে পারছেন না ।তাই তাকে যেন কেউ একবার সেখানে নিয়ে যায় বুকফাটা কান্নায় প্রতিনিয়ত ভেঙে পড়ছে সেহেনাজ গিল ।।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button