ভাঙ্গা রেল লাইনের উপর দিয়েই দুরন্ত গতিতে চলে গেল বিশাল ট্রেন! অনেক চেষ্টা করেও থামাতে পারলেন না যুবক! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-ট্রেনে করে কোথায় যাত্রা করছেন কিন্তু হঠাৎ করে এমন টা জানতে পারলেন যে যে লাইনের উপর দিয়ে আপনার ট্রেন চলছে সেই লাইনটি মাঝখানে ফাঁকা আছে । তাহলে নিশ্চয়ই আপনার মনে কিছুটা হলেও আতঙ্কে সৃষ্টি হবে? কারণ আমরা জানি যে রেললাইনে কোন কারণ যদি ফাঁকা থাকে তাহলে কিন্তু ট্রেন লাইনচ্যুত হওয়ার সম্ভাবনা থাকে । এবং যদি কোন কারণে ট্রেন লাইনচ্যুত হয়ে যায় তাহলে কিন্তু ব্যাপক পরিমাণে ক্ষয় ক্ষতি হতে পারে তার সাথে সাথে প্রাণহানিও হতে পারেনা সেই চিত্র দেখা গেল ইন বাংলাদেশ রেললাইনের ক্ষেত্রে ।

এর আগে এমন অনেক ঘটনা সোশ্যাল মিডিয়াতে সামনের সারিতে উঠিয়েছেন যার মাধ্যমে দেখা গেছে যে খেলা করতে গিয়ে কোন বাচ্চা দেখতে পেয়েছে রেললাইনে ফাটল রয়েছে । বাড়ি থেকে লাল ওড়না বা লাল কাপড় নিয়ে ট্রেনকে সাবধান করেছে তারা । যার ফলে বেঁচে গেছে বহু যাত্রীর প্রাণ ।

তার পাশাপাশি এই ধরনের অনেক ঘটনাই সোশ্যাল মিডিয়াতে আমাদের সামনে উঠে এসেছে যার মাধ্যমে আমরা জানতে পেরেছি যে যদি কোন কারনে রেললাইনে ফাটল দেখা যায় বা কোন রকম কোন যান্ত্রিক সমস্যা দেখা যায় তাহলে অতি অবশ্যই ট্রেন কে থামিয়ে দেয়া উচিত । সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেটি মর্মান্তিক হতে পারত কিন্তু অল্পের জন্য বেঁচে গেল সেই ট্রেন।

যে ভিডিওটি সম্প্রতি প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে রেলের কর্মীরা হঠাৎ করে দেখতে পাই যে ট্রেন লাইনের মধ্যে রয়েছে ফাটল কিন্তু হঠাৎ করে তাদের নজরে আসে যা অপর দিক থেকে রেল লাইনের উপর দিয়ে আসছে দুরন্ত গতিতে একটি ট্রেন। যার ফলে এক রেলকর্মী লাল রঙের একটি কাপড় দেখিয়ে ট্রেন থামানোর চেষ্টা করে ।

কিন্তু খুব অল্প দূরত্ব হওয়ার জন্য ট্রেনের গতি কমিয়ে ফেলা সম্ভব হলেও একেবারের জন্য থামানো সম্ভব হয়নি । ততক্ষণে অন্য এক রেলকর্মী ওই জায়গাতে অন্য কিছু দিয়ে পূরণ করার চেষ্টা করেছিল । এবং তার উপর দিয়ে ট্রেনের চাকা গড়িয়ে গেল ।।খুব সাবধান ওদের সাথে ড্রাইভার অর্থাৎ ড্রাইভার ট্রেনটি চালিয়েছে নইলে কিন্তু যেকোনো ধরনের বিপদ হতে পারত ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button