জঙ্গল থেকে দলছুট হয়ে হাইরোডে তান্ডব চালালো বিশাল দাঁতাল হাতি! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা প্রতিনিয়ত নানান ধরনের ভাইরাল ঘটনাবলী সম্পর্কে জানতে পারি। এইসব ঘটনা খুব সাধারণত আমরা খালি চোখে দেখতে পারিনা।কারণ এর মধ্যে বেশির ভাগ ঘটনার থাকে বাইরের কোন জায়গার।সোশ্যাল মিডিয়া খুব সহজেই আমাদের বিশ্বের বিভিন্ন অংশের সাথে যোগাযোগ রক্ষা করতে সাহায্য করেছে।

দেশের অভ্যন্তরে হোক বা দেশের বাইরে সর্বত্র সোশ্যাল মিডিয়ার যোগাযোগ বর্তমান। সোশ্যাল মিডিয়া বলতে আমরা সাধারণত বুঝি ফেসবুক, টুইটার, মেসেঞ্জার, ইনস্টাগ্রাম, হোয়াটসঅ্যাপ, ইউটিউব প্রভৃতি জনপ্রিয় অ্যাপ্লিকেশন।বিশেষত ফেসবুক এবং ইউটিউব এর মাধ্যমে খুব দ্রুত নানান ধরনের পোস্ট ও ভিডিও ভাইরাল হয়ে থাকে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এরকমই একটি ভাইরাল ভিডিও সম্পর্কে আপনাদের জানাতে চলেছি। ভিডিওটি দেখার পরে নিঃসন্দেহে আপনিও অবাক হতে চলেছেন। ভিডিওটিতে একটি বনাঞ্চল সংলগ্ন রাস্তায় হাতির আক্র-মণ চোখে পড়ছে। দেখা যাচ্ছে যে রাস্তায় চলন্ত গাড়িগুলির উপর আক্রমন করতে উদ্যত হয়েছে একটি হাতি।

সম্ভবত খাবারের খোঁজে সে বনাঞ্চল থেকে বাইরে বেরিয়ে এসেছে। এবং তাতেই ঘটেছে বিপত্তি। যদিও গাড়িগুলির দিকে ধাওয়া করলেও গাড়ি গুলিকে ক্ষ-তিগ্রস্ত করেনি হাতি টি। তবে গাড়ির চালকেরা যে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তাতে কোন সন্দেহ নেই।

এর আগেও আমরা সোশ্যাল মিডিয়ায় বেশ কয়েকবার হাতের বিভিন্ন আক্রমণের ভিডিও ভাইরাল হতে দেখেছি। যেমন সম্প্রতি কিছুদিন আগের একটি ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছিল একই রকমভাবে খাবারের খোঁজে একটি গ্রামে ঢুকে পড়েছে হাতিদের একটি দল। এরপর একের পর এক বাড়ি ভে-ঙে দিতে থাকে সেই হাতি গুলি। শুধুমাত্র তাই নয়, বেশ কয়েকটি মানুষকেও আক্র-মন করে তারা। হাতিদের আক্র-মণে সেই গ্রামটি প্রায় তছনছ হয়ে গিয়েছিল। ভিডিওটি দেখে দুঃখ প্রকাশ করেছিলেন নেট নাগরিকদের অনেকেই। আবার অনেকেই প্রাণ ভ-য়ে ভী-ত হয়ে ছিলেন।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button