ঘরে নিশ্চিন্তে ঘুমিয়ে ছিলেন গৃহবধূ। হঠাৎ দেখতে পেলেন মশারির ওপরে বসে রয়েছে বিশাল কোবরা সাপ! তারপর যা হল! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-সাপের সাথে মানুষের দূরত্ব বরাবরই একটু বেশি কারন এটি হচ্ছে পৃথিবীর এমন এক সরীসৃপ প্রাণী যারা এক ছোবলে জীবন থমকে যেতে পারে ।এ ঘটনা নতুন নয়। এর আগে বহু মানুষ সাপের কামড়ে মৃত্যু বরণ করেছেন। যদিও বর্তমান সময়ে চিকিৎসা বিজ্ঞান অনেক উন্নত হয়েছে। পাশাপাশি মানুষ সচেতন হয়েছে অনেকখানি। কিন্তু এখনও পর্যন্ত সম্পূর্ণ রকম ভাবে নির্মূল করা সম্ভব হয়নি ।এই ঘটনাকে। কিন্তু বাড়ির মধ্যে এভাবে নিরাপত্তাহীনতায় ভুগতে হবে সেটা কল্পনা করতে পারিনি বাড়ির লোকেরা।

আমরা সাধারণত রাত্রে শুতে যাওয়ার আগে মশারি টাঙ্গায় । তার কারণ হচ্ছে যে বিভিন্ন বাইরের পোকামাকড় বা মশা যাতে আমাদেরকে কোনো রকম কোনো ক্ষয়ক্ষতি না করতে পারে । কিন্তু এই মশারি বাঁচিয়ে দিতে পারে একটি মানুষের জীবন । তেমনটা এর আগে হয়তো কেউ ভাবেনি হয়তো । মশারী টাঙানোর ছিল বলেই ঘুমন্ত অবস্থায় রেহাই পেয়েছে সেই বাড়ির লোকেরা । আপনি হয়তো ভাবছেন যে কি সংক্রান্ত বা কি বিষয় নিয়ে এই মুহূর্তে আপনাদের সামনে বলতে চলেছি? তাহলে আপনাদের জানিয়ে রাখি যে আমি এই মুহূর্তে এমন একটি বিস্ফোরক ঘটনা সম্পর্কে বলতে চেয়েছি যারা শুনলে আপনিও অবাক হবেন।

জঙ্গলে সাধারণত সাপ দেখা যায় । জঙ্গল থেকে সাপ এখন পাড়ি দিয়েছে ঘরের মধ্যে ।।কিন্তু কেউ কি ভেবেছিল যে মশারির উপর কেউটে সাপের বাচ্চা ঘোরাফেরা করতে পারে? হয়তো এই ঘটনা শুনলে আপনিও বিশ্বাস করবেন কিন্তু এমনটা বাস্তবে ঘটেছে । সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখানো হয়েছে যে একটি বাড়িতে রাত্রে বেলায় মশারির উপরে দেখা মিলেছে বিষাক্ত কেউটে সাপের । ফণা তুলে আক্রমণের জন্য অপেক্ষা করছে সেই সাপ । তৎক্ষণাৎ কোন রকম ভাবে পালিয়ে বাঁচে সেই বাড়ির বাসিন্দারা । পরবর্তী ক্ষেত্রে তারা খবর দেয় স্থানীয় এক সাপুড়ে কে ।। যিনি কিছুক্ষনের মধ্যেই সেই সাপটিকে উদ্ধার করে অতি সাবধানতার সাথে ।। ইতিমধ্যে অনেক জায়গাতে ।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button