বাইক নিয়ে রেললাইন পারাপার করার সময় লাইনের উপর আটকে গেল বাইক! অপর দিক থেকে ছুটে এল দুরন্ত ট্রেন! তারপর যা ঘটলো! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-130 কিলোমিটার প্রতি ঘন্টায় ছুটে আসার ট্রেনের সামনে বেকায়দায় পড়ে গেলেন এক যুবক বাইক নিয়ে. প্রাণের ঝুঁকি নিয়ে কোন রকম ভাবে নিজের প্রাণ বাঁচাতে পারলেন তিনি. আমরা যতই আধুনিক হয়ে যায় না কেন কখনো কখনো মানুষ তার নিজের উপস্থিতি বুদ্ধিকে কাজে লাগাতে ব্যর্থ হয় ।যার ফলে একাধিক সমস্যা দেখা যায় তাদের জীবনে। অথচ সেই সমস্ত সমস্যাগুলিকে সমাধান করা যায় যদি সামান্য মাত্রায় উপস্থিত বুদ্ধি কাজে লাগানো যায় ।এই ভিডিওটা সেই ঘটনাকে তুলে ধরেছে একাধিকবার।

যেকোনো ধরনের দুর্ঘটনা মর্মান্তিক এবং বেদনাদায়ক কিন্তু যদি কখনো অসচেতনতার জন্য কোন দুর্ঘটনা ঘটে তাহলে সে ক্ষেত্রে কারোর কিছু করার থাকে না ।আমরা একাধিকবার রাস্তাঘাটে দেখেছি যে রেলগেট পড়ে যাবার পরও এমন বহু যাত্রী রয়েছে যারা রেলগেটের তলা দিয়ে নিজেদের সাইকেল কিংবা বাইক গুলি নিয়ে পারাপার করে ।

এগুলি যেমন ঝুঁকিপূর্ণ ঠিক তেমনই আইনবিরোধী ।তবুও আইনকে বুড়ো আঙুল দেখিয়ে প্রতিনিয়ত আমাদের আশেপাশে প্রচুর সংখ্যক পথযাত্রী এই কাজের সাথে যুক্ত হচ্ছে ।এমনকি মাঝেমধ্যে দেখা যাচ্ছে একাধিক মর্মান্তিক দুর্ঘটনা।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখা যাচ্ছে যে একটি জায়গাতে রেলগেট পড়ে থাকার পরও এক ব্যক্তি রেলগেটে তলা দিয়ে তার বাইকটি নিয়ে পারাপার করছে ।তখনই অপর দিক থেকে 130 কিলোমিটার গতিবেগে ছুটে এসেছে একটি এক্সপ্রেস ট্রেন।

সামান্য পার্থক্যের জন্য সেই বাইক আরোহী নিজেকে ট্রেনের ধাক্কা থেকে বাঁচাতে পারলেন নইলে সেই মুহূর্তে যে কোন ধরনের বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারত ।ইতিমধ্যে ভিডিওটি ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে ।তার পাশাপাশি অনেকে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন কমেন্ট সেকশনে মাধ্যমে।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button