বড় সজারুকে খে-তে গিয়ে ম-রতে হলো বি-শাল কো-বরা সাপকে, অসাধারণ এই ভিডিও মুহূর্তে ভাইরাল নেট দুনিয়ায়!

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া শুধুমাত্র এক মুহূর্তেই লক্ষ কোটি মানুষের সঙ্গে আমাদের যোগাযোগের মাত্রা সহজতর করে তুলেছে। ক্রমাগত সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীর সংখ্যা বেড়েই চলেছে।ফোন হাতে শুরু, ফোন হাতে দিন শেষ এমনভাবেই সময় কাটছে অনেক মানুষ এর।অনেক ক্ষেত্রেই যার ফলে দেখা দিচ্ছে বিভিন্ন মানসিক ও শারীরিক সমস্যা।তাই অবশ্যই আমাদের এই ব্যবহার নিয়ন্ত্রণ করা উচিত।

সম্প্রতি অনেক চিকিৎসকও সোশ্যাল মিডিয়া সং-ক্রা-ন্ত বিভিন্ন মানসিক রোগের মুখোমুখি হয়েছেন। তাই ক্রমশই এ বিষয়ে বিভিন্ন প্রতিবেদন এবং সতর্কতা ছড়িয়ে পড়ছে।কিন্তু আসক্তি হলেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা অনেক সময় বিভিন্ন মজার ভিডিও দেখতে পারি।আমরা জানি বাস্তুতন্ত্রের যে কোনো প্রাণী দের মধ্যে ভারসাম্য রক্ষা করা বিশেষ প্রয়োজন। নাহলে অস্বাভাবিক পরিস্থিতির সৃষ্টি হয়।

তা সে মানুষ হোক বা কোন বন্য জন্তু জানোয়ার;সবার মধ্যে সামঞ্জস্য থাকা বিশেষ প্রয়োজন।সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে এমন দুটি প্রাণীর ল-ড়া-ই দেখা গেছে যারা সম্পূর্ণ দুটি আলাদা প্রজাতির। কারণ না জানা গেলেও, তাদের লড়া-ই বেশ উপভোগ করেছেন নেটনাগরিকরা তা বোঝাই যাচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে,একটি শ-ক্তি-শালী কোব-রা সা-প হঠাৎ করেই আ-ক্র-ম-ণ করেছে একটি সজারুকে।প্রথমে সজারুর উপর কোব-রা সাপ আ-ক্র-মণ করলেও নিজেকে বাঁচানোর জন্য সাপের সঙ্গে সমানতালে ল-ড়া-ই চালিয়ে গিয়েছে এই দুর্বল প্রাণীটি।

আমরা জানি সাধারণত দু-র্বল প্রাণীরা শক্তি-শা-লী প্রাণী দের কাছে বেশিরভাগ সময়েই হার স্বীকার করে। কিন্তু এক্ষেত্রে দেখা যায় সজারুটি শেষ সময় পর্যন্ত লড়া-ই চালিয়ে যায়। শেষ পর্যন্ত দেখা যায় সজারুর প্রতিরোধের কাছে হার স্বীকার করে নেয় কো-বরাটি। লড়া-ই চলাকালীন হঠাৎ করেই নিস্তেজ হয়ে পড়ে সে।এই ভিডিওটি ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে ইন্টারনেট দুনিয়ায়। চাইলে আপনিও দেখে আসতে পারেন এই ভিডিও।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button