“তেরা হোনে লাগা হুঁ” – গানে দারুন রোম্যান্সে মাতলেন অরুনীতা-পবনদীপ জুটি! তুমুল ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:- এবার হাঁটু গেড়ে গোলাপ নিয়ে প্রপোজ করল অরুনিতা কে পবন । একদমই ঠিক শুনেছেন । ইন্ডিয়ান আইডলের সুবাদে এই দুই প্রতিযোগীর নাম গোটা ভারতবর্ষে এখন সুপরিচিত হয়ে উঠেছে । তার পাশাপাশি তাদের কণ্ঠস্বর রীতিমতো মনের মধ্যে গভিরভাবে দাগ কেটে গেছে দর্শকদেরকে । পবন বিজয়ী হিসেবে শিরোপা ছিনিয়ে নিল জনপ্রিয়তার দিক থেকে এগিয়ে রয়েছে অরুনিতা।

পশ্চিমবঙ্গের বাসিন্দা তিনি । বাঙালি একজন মেয়ে হয়ে হিন্দি গান গেয়ে মঞ্চ কাপানো সহজ ছিল না । কিন্তু তিনি সেই অসম্ভবকে সম্ভব করে তুলেছেন।।। ইন্ডিয়ান আইডলের এবারের সিজনে সবথেকে জনপ্রিয় জুটি ছিল তারা। এমনকি অনুরাগীদের এমনটা বক্তব্য যে অরুনিতা সাথে পবনের একটা প্রেমের সম্পর্ক চলছে । কিন্তু অফিশিয়ালি ভাবে তারা কোনো কিছুই স্বীকার করেনি ।

অরুনিতা শুধুমাত্র জানিয়েছে যে তারা ভালো বন্ধু এর বাইরে কিছু নয়। ইতিমধ্যে প্রতিযোগিতা শেষ হয়ে যাওয়ার পর বিভিন্ন অনুষ্ঠানে গান গাওয়ার সুযোগ । তার পাশাপাশি বিভিন্ন ছবিতে গান গাওয়ার সুযোগ এসেছে তাদের ।তবে এসবের মাঝেও সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে যা এতদিনের অপেক্ষা অবসান ঘটেছে ।।

সম্প্রতি যে ভিডিওটি প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে অক্টোপাস স্টুডিও নামক একটি নাচের স্টুডিওতে অরুনিতা এবং পবন একসাথে নাচ করছে । তেরা হনেলাগাহু নামক জনপ্রিয় হিন্দি গানের সাথে তারা এক্সপ্রেশন দিয়ে নাচ করছে এবং ভিডিওর একদম শেষ প্রান্তে আপনি দেখতে পাবেন যে পবন একটি গোলাপ ফুল নিয়ে হাঁটু গেড়ে অরুনিতাকে প্রপোজ করছে । এটা বাস্তবতা ঠিক কতখানি রয়েছে তখন থেকে বলা অসম্ভব । ইতিমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে সর্বত্র।

আরও পড়ুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button